সংবাদ বিজ্ঞপ্তি

১৫ জুলাই, ২০১৮ ০০:২০

কাউন্সিলর প্রার্থী নার্গিস সুলতানার সাথে এলাকাবাসীর মতবিনিময়

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১৯, ২০ ও ২১নং ওয়ার্ডের (সংরক্ষিত মহিলা আসন নং-৭) কাউন্সিলর প্রার্থী বেগম নার্গিস সুলতানা রুমির সাথে সিলেট নগরীর শিবগঞ্জ মজুমদার পাড়ায় এলাকাবাসীর মতবিনিময় সভা শুক্রবার রাতে অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় পার্টি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও এলাকার বিশিষ্ট মোরব্বী আব্দুল্লাহ সিদ্দিকীর সভাপতিত্বে ও এলাকার বিশিষ্ট মোরব্বী মাসুদ আহমদ চৌধুরীর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মোরব্বী মুজিবুল হক সেলিম, রুমায়ুন কবির সিদ্দিকী, নজরুল ইসলাম, এমদাদ হোসেন, সৈয়দ আক্তার হোসেন জেহিন, আনোয়ার হোসেন সোহেল, হেলাল আহমদ, চয়ন পাল, সোলেমান চৌধুরী, আতিকুর রহমান, জাহাঙ্গীর আহমদ, দুলাল আহমদ, বুদ্ধ দেব, জিসু দেব, মামুনুর রশীদ, রেদওয়ান সিদ্দিকী সৈকত, জিলু মিয়া, আবুল হোসেন, ছবরুল ইসলাম উজ্জল, আলামীন হোসেন, ফরহাদ আহমদ, কবির আহমদ, ইমরান সিদ্দিকী সৌরভ, ইসফাক চৌধুরী বাবু, মিঠুন দত্ত, শান্ত পাল, শাহেদ আহমদ, শাহরুখ অয়ন, প্রান্ত পাল প্রমুখ।

মতবিনিময় সভায় নার্গিস সুলতানা বলেন, আপনাদের সুখে দুখে পাশে ছিলাম, বর্তমানেও আছি, আর ভবিষ্যতেও থাকবো। এলাকার সমস্যাগুলো চিহ্নিত করে পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে ১৯, ২০ ও ২১নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড গঠন করা হবে। সন্ত্রাস দুর্নীতিমুক্ত ওয়ার্ড গঠনে চশমা মার্কায় ভোট চান নার্গিস সুলতানা।

আপনার মন্তব্য

আলোচিত