ওসমানীনগর প্রতিনিধি

১৫ জুলাই, ২০১৮ ১৯:২৬

ওসমানীনগর প্রেসক্লাব সম্পাদকের পিতৃবিয়োগ

সিলেটের ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার ওসমানীনগর প্রতিনিধি জুবেল আহমদ সেকেলের পিতা মো. আরিজ উল্যা (৭৫)  মারা গেছেন। শনিবার (১৫ জুলাই) বিকেল পৌনে ৩টার দিকে যুক্তরাষ্ট্রে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি ২ ছেলে, ৩ মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে শয্যাশায়ী ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মইনুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আবুল লেইছ, জাগো নিউজ টুয়েন্টি ফোর ডটকমের সম্পাদক শিপন খান, সুরমা নিউজ টুয়েন্টি ফোর ডটকমের সম্পাদক জুবায়ের আহমদ, প্রকাশক সাহেল আহমদ, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এমএফ আলী ফয়েজ, সহ সভাপতি উজ্জ্বল ধর, সহ সাধারণ সম্পাদক শিপন আহমদ, অর্থ সম্পাদক আনোয়ার হোসেন আনা, প্রচার সম্পাদক আবুল কালাম আজাদ, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন, কার্যনির্বাহী সদস্য জয়নাল আবেদীন, সিতু সূত্রধর প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত