সংবাদ বিজ্ঞপ্তি

১৩ আগস্ট, ২০১৮ ১৯:৩৭

সিলেট জেলা ও মহানগর বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল বুধবার

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, কারামুক্তি ও দীর্ঘায়ু কামনা করে ১৫ আগস্ট বুধবার সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

রোববার (১৩ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়ছল ও মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বক্ত চৌধুরী সাদেক বলেন, ‘দেশনেত্রী খালেদা জিয়ার রোগমুক্তি, কারামুক্তি ও দীর্ঘায়ু কামনা করে আগামী ১৫ আগস্ট বুধবার বাদ আসর হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। মিলাদ ও দোয়া মাহফিলে জেলা ও মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের যথা সময় উপস্থিত থেকে কর্মসূচি সফল করার অনুরোধ জানিয়েছেন।

এদিকে অপর এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়ছল সিলেট জেলা বিএনপির আওতাধীন সকল উপজেলা ও পৌর শাখাসমূহকে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, কারামুক্তি ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল কর্মসূচি পালন করার জন্য অনুরোধ জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত