সংবাদ বিজ্ঞপ্তি

১৬ আগস্ট, ২০১৮ ২৩:২২

রোটারি ক্লাব অব সিলেট গার্ডেন সিটির সহায়তা প্রদান

রোটারি ক্লাব অব সিলেট গার্ডেন সিটির উদ্যোগে সিলেটের শাহপরানস্থ খাদিমপাড়া ইউনিয়নের ইসলামাবাদ কমিউনিটি ক্লিনিকে সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রোটারি ডিস্ট্রিক্ট গভর্নর দিলনাশিন মহসিন।

প্রধান অতিথির বক্তব্যে এসময় তিনি বলেন, মানবতার সেবার প্রত্যয় নিয়ে আমাদেরকে কাজ করে যেতে হবে। তৃণমূল মানুষরা যাতে স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত না হয়, সেজন্য রোটারিয়ানদেরকে খেয়াল রাখা প্রয়োজন। রোটারি গার্ডেন সিটি যে কাজ করছে, তা সত্যিই প্রশংসনীয়। সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে সমাজসেবায় এগিয়ে আসলে কাঙ্ক্ষিত ফলাফল নিয়ে আসা সম্ভব। পাশাপাশি সামাজিক দায়বদ্ধতাকে হৃদয়ে ধারণ করতে হবে।

ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান মো. শহীদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে কয়েকটি প্রজেক্ট সম্পন্ন করে রোটারি ক্লাব অব সিলেট গার্ডেন সিটি। এর মধ্যে কমিউনিটি ক্লিনিকে পানির ফিল্টার, চেয়ার ও বিভিন্ন সামগ্রী প্রদান, রোটারি ৪ ওয়ে টেস্টের জন্য লিফলেট, স্টিকার বিতরণ, বৃক্ষরোপণ এবং নগরীর মেজরটিলাস্থ ইসলামপুর ব্র্যাঞ্চ পোস্ট অফিসে সংস্কারমূলক কাজ এবং রোটারি বিলবোর্ডের উদ্বোধন করা হয়।

এছাড়া এসব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট কনফারেন্স চেয়ার এ কে এম শামসুল হক দীপু, ডেপুটি গভর্নর পিপি মো. সেলিম খান, এসিস্ট্যান্ট গভর্নর পিপি রোটারিয়ান মাহমুদুর রশীদ দিদার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রোটারিয়ান পিপি তোফায়েল আহমদ, রোটারিয়ান আইপিপি নাজমুল ইসলাম খসরু, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান আব্দুস সামাদ নজরুল, সদর উপজেলার সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীম আহমদ চৌধুরী, রোটারিয়ান সুলতানা বিউটি, আছমা আক্তার, সদর উপজেলা পরিবার পরিকল্পনা পরিদর্শক মুজিবুর রহমান, ইসলামাবাদ কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি উমা রানী রায়, এফজিএ পূবালী সেন প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে ইসলামাবাদ কমিউনিটি ক্লিনিকের কর্মকর্তা এবং ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত