সংবাদ বিজ্ঞপ্তি

২৬ আগস্ট, ২০১৮ ২১:১২

বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল: এড. ইসলাম আলী

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, সুনামগঞ্জ জেলা শাখার আহ্বায়ক, সুপ্রীম কোর্টের প্রবীণ আইনজীবী ও সুনামগঞ্জ-৩ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ইসলাম আলী বলেছেন, শেখ হাসিনার নেতৃতে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল।

গত ২৪ ও ২৫ আগস্ট সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার তেলীকোনা গ্রামে ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাইকাপন, বুড়মপুর, সলফ ও হরিনগর গ্রামে গণসংযোগ ও মতবিনিময় কালে এসব কথা বলেন তিনি।

এসময় এড. ইসলাম আলী আরো বলেন, এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী তৃনমূলে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা তুলে ধরতে হবে।

গণসংযোগকালে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- পাইকাপন গ্রামের প্রবীণ মুরব্বি আব্দুল জব্বার, সাবেক মেম্বার ও আওয়ামীলীগ নেতা চান মিয়া চুনু, সাবেক মেম্বার এনায়েত হোসেন, মকুল মিয়া, মখলেছুর রহমান, বুড়মপুর গ্রামের মজিদুর রহমান, দুদ মিয়া, সাদু মিয়া, বর্তমান মেম্বার ও যুবলীগ নেতা আব্দুল হক, হরিনগর গ্রামের প্রবীণ মুরব্বি সিরাজ উদ্দিন, আরাফাত আলী, মিসবাহ মিয়া, যুব নেতা আব্দুর রহমান জামিল, রুবেল, সলফ গ্রামের ইসকন আলী, সিকন আলী, রইছ আলী, ইউসুফ আলী, আব্দুল মতলিব।  

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- এড. মির্জা হোসেন, আকমল হোসেন, দিলাল মিয়া, জাকিরুল ইসলাম খসরু, হুসমত আলী, উপস্থিত ছিলেন হান্নার মখলিছুর রহমান, রাহী, সামাদ, সুজন মিয়া, মনাফ আলী, হাসিম, হাফরাজ মিয়া, রুহেল প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত