সংবাদ বিজ্ঞপ্তি

২৯ আগস্ট, ২০১৮ ১৮:৪৭

ধর্ম-বর্ণ নির্বিশেষে সুযোগের সমতা নিশ্চিত করতে হবে: গণফোরাম

গণফোরামের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সভাপতি ও সুর্প্রীম কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট সুব্রত চৌধুরী বলেছেন, প্রজাতন্ত্রের সকল ক্ষমতার মালিক জনগণ এই নীতির ভিত্তিতে ধর্ম, বর্ণ, লিঙ্গ ও অঞ্চল নির্বিশেষে রাষ্ট্রের সকল জনগণের জন্য সুযোগের সমতা ও অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অধিকার সমূহ নিশ্চিত করতে হবে।

মঙ্গলবার (২৮ আগস্ট) সন্ধ্যায় নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলের সভাকক্ষে সংগঠনের জেলা ও মহানগর শাখার উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, একটি গণতান্ত্রিক রাষ্ট্র ও সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠায় জনগণের ভোটের অধিকার নিশ্চিত করতে একটি অর্থবহ সুষ্ঠু নির্বাচনী ব্যবস্থার লক্ষে গণফোরামের উদ্যোগে একটি বৃহত্তর জাতীয় ঐক্য প্রতিষ্ঠার আন্দোলন গড়ে তুলতে ড. কামাল হোসেনের আহবানে আগামী ২২ সেপ্টেম্বর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশে যোগদান করে বিদ্যমান অগণতান্ত্রিক সরকারের পরিবর্তন নিশ্চিত করতে হবে।

সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট নিলেন্দু দেবের সভাপতিত্বে এবং মহানগর শাখার সভাপতি এডভোকেট আনসার খানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, মো. ফয়জুল বারী, দিলীপ কুমার নন্দী, এডভোকেট দেবতোষ দেব, নান্টু লাল গুণ, নিজাম উদ্দিন, রবিউল ইসলাম, জুয়েল চৌধুরী, সুমিত রায়, হিমাদ্রি ঘোষ অংকন, দুলাল মিয়া প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত