সংবাদ বিজ্ঞপ্তি

২৯ আগস্ট, ২০১৮ ২১:১৮

শ্রীমঙ্গলে চা নিলাম কেন্দ্র পরিদর্শনে সিলেট চেম্বারের নেতৃবৃন্দ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দেশের দ্বিতীয় চা নিলাম কেন্দ্র পরিদর্শন করেছেন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দ।

বুধবার (২৯ আগস্ট) সকালে সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদের নেতৃত্বে চেম্বার নেতৃবৃন্দ চা নিলাম কেন্দ্র পরিদর্শন করেন।  

পরিদর্শনকালে চেম্বার সভাপতি বলেন, দেশের ২য় এই চা নিলাম কেন্দ্র স্থাপনের মধ্য দিয়ে সিলেটের চা শিল্পে নতুন সম্ভাবনার দ্বার উন্মোচিত হয়েছে। আমরা নিলাম কেন্দ্রটি দেখে খুবই সন্তুষ্ট ও আনন্দিত হয়েছি। দেশের ১৬৪টি চা বাগানের মধ্যে সিলেট বিভাগে ১৩৫টি বাগানের অবস্থান রয়েছে। চায়ের রাজধানী খ্যাত সিলেট বিভাগের শ্রীমঙ্গলে চা নিলাম কেন্দ্র স্থাপন করায় মাননীয় প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি চট্টগ্রামের ন্যায় মাসে অন্তত দুইদিন এই কেন্দ্রে চা নিলাম আহবান করার জন্য এবং অবকাঠামোগত সুযোগ-সুবিধা প্রদানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে প্রস্তাব করেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি জনাব মাসুদ আহমদ চৌধুরী, পরিচালক আব্দুর রহমান, মৌলভীবাজার চেম্বারের পরিচালকবৃন্দ, টি প্লান্টার এন্ড ট্রেডার্স এসোসিয়েশন অব বাংলাদেশ শ্রীমঙ্গলের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন বাগানের প্রতিনিধিবৃন্দ, ব্রোকার্সরা।

আপনার মন্তব্য

আলোচিত