সংবাদ বিজ্ঞপ্তি

০১ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:৫১

মুক্তিযুদ্ধের সংগঠক আব্দুল হামিদের মৃত্যুবার্ষিকী পালিত

ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সিলেট জেলা গণতন্ত্রী পার্টির সাবেক সভাপতি আব্দুল হামিদের ১৭তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (১ সেপ্টেম্বর) গণতন্ত্রী পার্টি সিলেট জেলা কমিটির উদ্যোগে এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচির মধ্যে ১ সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ১০টায় সিলেট নগরীর কদমতলী জামে মসজিদে জমায়েত হয়ে মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত করে ফাতেহা পাঠ ও দোয়া অনুষ্ঠিত হয়। পরে পরিবারের সদস্যদের সাথে সাক্ষাত ও কুশল বিনিময় করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতি, প্রবীণ রাজনীতিবিদ ব্যারিস্টার মোহাম্মদ আরশ আলী, গণতন্ত্রী পার্টি সিলেট জেলা কমিটির সভাপতি মো. আরিফ মিয়া, সহসভাপতি প্রকৌশলী আইয়ূব মিয়া, মাসুম আহমদ, আসাদ খান, সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক গুলজার আহমদ, ঐক্য ন্যাপ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস বাবুল, মরহুম আব্দুল হামিদের পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন পুত্র এম এ হান্নান, এম এ মান্নান, সমাজসেবী নাসির উদ্দিন, সাংবাদিক সিরাজুল ইসলাম, সাংবাদিক এম আহমদ আলী, গণতন্ত্রী পার্টি সিলেট জেলা কমিটির দপ্তর সম্পাদক  আজিজুর রহমান খোকন, শংকর ঘোষ, দুলাল আহমদ, কালা মিয়া, হাসান বক্ত চৌধুরী প্রমুখ।

এদিকে মরহুমের পরিবারের পক্ষ থেকেও বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত