সংবাদ বিজ্ঞপ্তি

০৪ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:৪৩

জাতীয় কারাতে প্রতিযোগিতায় অংশ নিতে ঢাকায় যাচ্ছে সিলেটের দল

২৫তম জাতীয় কারাতে প্রতিযোগিতায় অংশগ্রহণের লক্ষে ঢাকায় যাচ্ছে সিলেট জেলা কারাতে দল। আগামী ৭ এবং ৮ সেপ্টেম্বর রাজধানী ঢাকার মিরপুর ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে ২৫তম জাতীয় কারাতে প্রতিযোগিতা ।

এ উপলক্ষে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

এসময় তিনি খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেন, ''সিলেট জেলা ক্রীড়া সংস্থা একটি ঐতিহ্যবাহী সংস্থা। এখান থেকে অনেক খেলোয়াড় আজ জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে খেলছে। আমার বিশ্বাস তোমরা সিলেটের জন্য সুনাম বয়ে আনবে। আমি সিলেট জেলা কারাতে দলের সাফল্য কামনা করি"। সিলেটের কারাতের উন্নয়নের জন্য আগামীতে বিভিন্ন ধরনের পদক্ষেপ নিবেন বলে আশ্বাস প্রদান করেন তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সহ সভাপতি মঈন উদ্দিন আহমদ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সিরাজ উদ্দিন, মোহনবাগান স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন হেলাল, বাংলাদেশ কারাতে ফেডারেশনের কাউন্সিলর ও সিলেট জেলা কারাতে দলের কোচ এম.এ.এ মাসুদ রানা, টিম ম্যানেজার মো. মাহবুব হোসাইন, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সচিব বিপুল তালুকদার প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত