সংবাদ বিজ্ঞপ্তি

০৬ সেপ্টেম্বর, ২০১৮ ২২:০১

হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের পাঠচক্র সারা দেশে ছড়িয়ে পড়ুক: আলহাজ্ব নিজাম উদ্দীন

হৃদয়ে ৭১ ফাউন্ডেশন সিলেট সদর উপজেলা শাখার আহবায়ক কমিটির আয়োজনে মাসিক পাঠচক্র অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সদর উপজেলার আহবায়ক আল আমিনের সভাপতিত্বে ও মো. নজরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ৮নং কান্দিগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নিজাম উদ্দীন বলেন, হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের স্বাধীনতার চেতনা ও মুক্তিযুদ্ধের ইতিহাস চর্চার এই কার্যক্রম আমাদের উজ্জীবিত করে। সংগঠনটির এই কার্যক্রম তরুণ প্রজন্মের কাছে পৌঁছে দেয়া এখন সময়ের দাবি।

তিনি আরও বলেন, যখন নানা ভাবে ইতিহাস বিকৃতির নগ্ন প্রতিযোগিতা শুরু হয়েছে ঠিক তখনই হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান উজ্জ্বল চৌধুরীর নেতৃত্বে এই সংগঠন নিঃস্বার্থ ভাবে স্বাধীনতার সঠিক ইতিহাস চর্চার কার্যক্রম অব্যাহত রেখেছে তা সত্যিই প্রশংসনীয়।

পাঠচক্রে প্রধান আলোচকের বক্তব্যে হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহুল আলম চৌধুরী উজ্জ্বল বলেন, তরুণ প্রজন্ম যাতে মুক্তিযুদ্ধ সম্পর্কে জানে ,স্বাধীনতার ইতিহাস সম্পর্কে জানে, বঙ্গবন্ধুকে হৃদয়ে ধারণ করে এবং তরুণ প্রজন্মকে বইয়ের দিকে ফিরিয়ে নিতে আমাদের এই উদ্যোগ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ড সদস্য শাহনুর আলম, হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের সিলেট মহানগর শাখার সাবেক আইন বিষয়ক সম্পাদক ছাব্বির আহমদ তালুকদার। সাবেক দপ্তর সম্পাদক আব্দুর রহমান, সদস্য মামুন আহমদ, এম.মাহমুদ আলী, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুর রহমান, সদর উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা মো. আব্দুর রব, সদর উপজেলা যুবলীগ নেতা কামাল আহমদ, সাইদুর রহমান সহ আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা শাখার হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের সদস্য মো. শিমুল আমিন, সৌরভ আহমদ, জুয়েল আহমদ বাপ্পী, মো. কাইয়ুম আহমদ মায়নুল ইসলাম, পাবেল আহমদ, মো. মুসাদিক, ইমরান আহমদ, দিব্য, শওকত, হোসাইন আহমদ, জালাল উদ্দীন মুন্না, সুজন আহমদ, মুরাদ আহমদ, খালেদ, এহিয়া, মারুফ ও সোনাতলা ও লামারগাঁও গ্রামের স্থানীয়রা।

আপনার মন্তব্য

আলোচিত