আজ সোমবার, , ২৪ সেপ্টেম্বর ২০১৮ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

১২ সেপ্টেম্বর, ২০১৮ ২২:১৪

বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতি সিলেটের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ সেপ্টেম্বর) রাতে নগরীর একটি অভিজাত হোটেলে এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুল হান্নান।

বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতি সিলেটের সভাপতি প্রকৌশলী তারিকুল আলম রাহিমী’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. সিদ্দিকুর রহমান ও সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক সিলেটের মহাব্যবস্থাপক জীবন কৃষ্ণ রায়, উপ-মহাব্যবস্থাপক মো. মেজবা উদ্দিন।

বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা মো. মনসুর আলী মিয়া, কবিরাজ উত্তম কুমার, মো. ফজলুল হক, প্রকৌশলী খান মো. জাকির হোসেন।

সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য এম.এম. সোলায়মান আহমদের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সহ সভাপতি সুভাষ চন্দ্র দাম, মিজানুর রহমান, ফরিদ হোসেন হাওলাদার ও মিসেস সুরাইয়া নাসরিন, সহ সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, মো. নূরুল হক, মহিলা সম্পাদিকা মরিয়ম জাকির, সহ সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক আব্দুল্লা আল মামুন, সহ প্রচার সম্পাদক মিলন আহমদ, অর্থ সম্পাদক মিজানুর রহমান, দপ্তর সম্পাদক মিরাজ আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হারুন অর রশিদ মুন্না, কার্যকরী সদস্য- সেলিম হাওলাদার, জাফর হোসেন, নজরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, কল্যাণ সাধন করাই হোক মানুষের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। যারা নিঃস্বার্থে মানুষের কল্যাণে কাজ করে তারাই মহৎ ব্যক্তিত্বের অধিকারী। মানব সেবা ও সমাজের কল্যাণে কাজ করা সবার পক্ষে সম্ভব হয়না। সেবার মনমানসিকতা নিয়ে প্রতিষ্ঠা লগ্ন থেকে বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতি সিলেট কাজ করে যাচ্ছে।

বক্তারা আরো বলেন, বরিশালের কৃতি সন্তানরা সিলেটে প্রশাসনিক, শিক্ষা, ব্যাংকার সহ বিভিন্ন প্রতিষ্ঠানে উচ্চ পর্যায়ে কর্মরত রয়েছেন। তাদেরকে অনুসরণ করে আমাদের ছেলেমেয়েদের শিক্ষা ক্ষেত্রে এগিয়ে যাওয়ার আহবান জানান।

আপনার মন্তব্য

আলোচিত