আজ সোমবার, , ২৪ সেপ্টেম্বর ২০১৮ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

১৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:১৯

আলী আহমদের মায়ের মৃত্যু, মির্জা ফখরুলের শোক

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদের মা চম্পা খানমের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বিএনপির কেন্দ্রীয় সহদপ্তর সম্পাদক বেলাল আহমদ স্বাক্ষরিত এক শোক বার্তায় এ শোক প্রকাশ করেন তিনি।

বিএনপি মহাসচিব বলেন, 'সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদের মা চম্পা খানম পরোপকারী ও ধর্মপ্রাণ মহিলা হিসেবে নিজ এলাকার মানুষের নিকট অত্যন্ত শ্রদ্ধেয় ছিলেন। মরহুমার এলাকাবাসী, পরিবারবর্গ ও আত্মীয়স্বজনদের মতো আমিও তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন মরহুমা চম্পা খানমকে বেহেশত নসীব এবং গভীর শোকে কাতর পরিবারের সদস্যদেরকে এই বিশাল শোক সহ্যের ক্ষমতা দান করেন।'

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোক বার্তায় বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদের মা চম্পা খানমের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।

শোক বার্তায় মো. শাহজাহান মরহুমা চম্পা খানমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি গভীর সমবেদনা জানান।

আপনার মন্তব্য

আলোচিত