সংবাদ বিজ্ঞপ্তি

১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:০৮

সিলেটে পূজা উদযাপন পরিষদের বার্ষিক প্রতিনিধি সভা শুক্রবার

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট জেলা ও মহানগর শাখার বার্ষিক প্রতিনিধি সভা ২১ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১১টায় চৌহাট্টাস্থ ভোলানন্দ গিরী আশ্রমে অনুষ্ঠিত হবে।

আসন্ন শারদীয় দুর্গোৎসবকে সামনে রেখে প্রতিবছরের ন্যায় এই প্রতিনিধি সভায় শারদীয় দুর্গোৎসবের সার্বিক প্রস্তুতি ও পূজা উদযাপন পরিষদের চলমান কর্মকাণ্ড নিয়ে আলোচনা হবে।

প্রতিনিধি সভায় সিলেট জেলা অন্তর্ভুক্ত পূজা পরিষদের সকল উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ নিজ নিজ উপজেলার শারদীয় দুর্গা পূজার তালিকাসহ সর্বশেষ পরিস্থিতি সভায় উল্লেখ করবেন। সভায় সিলেট মহানগরের সার্বজনীন ও পারিবারিক পূজামন্ডপসহ দায়িত্বশীল প্রতিনিধিবৃন্দ উপস্থিত থাকবেন।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি এডভোকেট নিরঞ্জন কুমার দে সাধারণ সম্পাদক এডভোকেট রঞ্জন ঘোষ, মহানগর শাখার সভাপতি সুব্রত দেব ও সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত এক বিবৃতিতে পূজা পরিষদের জেলা ও মহানগর শাখার কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ এবং উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক, মহানগর ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, সকল সার্বজনীন পূজা কমিটির প্রতিনিধিবৃন্দসহ সংশ্লিষ্ট সকলকে বার্ষিক প্রতিনিধি সভায় উপস্থিত থাকার জন্য বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।  

আপনার মন্তব্য

আলোচিত