সংবাদ বিজ্ঞপ্তি

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:০৭

ওসমানীর জন্মশতবার্ষিকী উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ২৮ সেপ্টেম্বর

মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবীর জেনারেল মুহম্মদ আতাউল গণি ওসমানীর জন্মশতবার্ষিকী-২০১৮ উদযাপন উপলক্ষে ‘বঙ্গবীর জেনারেল ওসমানী জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ’ এর উদ্যোগে ও ওসমানী শিশু উদ্যান সিলেট এর সহযোগিতায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য এক ‘চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় সিলেট নগরীর ধোপাদিঘীরপারস্থ ওসমানী শিশু উদ্যানে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিদের সকাল সাড়ে ৯টার মধ্যে প্রতিযোগিতাস্থলে উপস্থিত থাকতে হবে।

প্রতিযোগিতা মোট ৪টি গ্রুপে অনুষ্ঠিত হবে। ক-গ্রুপ: নার্সারি থেকে ২য় শ্রেণি, খ-গ্রুপ: ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেণি, গ-গ্রুপ: ৬ষ্ঠ ও ৭ম শ্রেণি এবং ঘ-গ্রুপ ৮ম থেকে ১০ম শ্রেণি পর্যন্ত।

প্রতিযোগিতার বিষয়- ক-গ্রুপ-বাংলাদেশের জাতীয় পতাকা। মাধ্যম মোম রং/পেন্সিল। খ-গ্রুপ- বাংলাদেশের মানচিত্র অথবা প্রাকৃতিক দৃশ্য। মাধ্যম, পেন্সিল/জলরং। গ-গ্রুপ-মুক্তিযুদ্ধ। মাধ্যম পেন্সিল/জলরং। ঘ-গ্রুপ: বঙ্গবীর ওসমানীর প্রতিকৃতি অথবা ওসমানী জাদুঘর। মাধ্যম পেন্সিল/জলরং।

প্রত্যেক প্রতিযোগীকে অঙ্কন সামগ্রী সাথে নিয়ে আসতে হবে। প্রয়োজনে আয়োজকদের পক্ষ থেকে আর্ট পেপার সরবরাহ করা হবে।

প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহীদের ২৭ সেপ্টেম্বরের মধ্যে গ্রাফিক্স ইউনিভার্সেল, রাজা ম্যানসন, ৩য় তলা, জিন্দাবাজার, সিলেট, মোবাইল: ০১৭১৪-৫২৮৩৩৫, অথবা মাহবুবুজ্জামান চৌধুরী, মোবাইল: ০১৭১২-৬৪১৩১৩, হাবিব আহমদ এহসান, মোবাইল: ০১৭২৭-৯৯৯৮৪০ নাম্বারে নাম তালিকাভুক্ত করতে হবে।

প্রতিযোগিতায় প্রতি গ্রুপ থেকে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদের ক্রেস্ট, সার্টিফিকেট ও আকর্ষণীয় পুরস্কার এবং অংশগ্রহণকারী সকলকে আকর্ষণীয় সনদপত্র প্রদান করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত