সংবাদ বিজ্ঞপ্তি

২৬ সেপ্টেম্বর, ২০১৮ ২১:০০

সম্মিলিত নাট্য পরিষদের উচ্চারণ বিষয়ক কর্মশালা শুরু বৃহস্পতিবার

সিলেটের নাট্য কর্মীদের বিভিন্ন বিষয়ে দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে নিয়মিত শুরু কর্মশালা শুরু করতে যাচ্ছে সম্মিলিত নাট্য পরিষদ সিলেট।

প্রথম পর্যায়ে বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) থেকে তিনদিন ব্যাপী উচ্চারণ বিষয়ক কর্মশালায় অংশ নিবে সম্মিলিত নাট্য পরিষদের সদস্য সংগঠনের তিনজন করে প্রতিনিধি।  

সম্মিলিত নাট্য পরিষদ সিলেট পর্যায়ক্রমে নির্দেশনা, অভিনয়, লাইট ডিজাইনসহ অন্যান্য বিষয়ে কর্মশালার মাধ্যমে প্রত্যেকটি সদস্য দলের নাট্যকর্মীদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে এই পরিকল্পনা নেয়া হয়েছে বলে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানিয়েছে সংঘটনটি।

বিজ্ঞপ্তিতে জানানো হয় উচ্চারণ বিষয়ক কর্মশালা ২ পর্বে অনুষ্ঠিত হবে। প্রথম পর্বে প্রশিক্ষণ প্রদান করবেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা ফারজানা সিদ্দিকা রনি, নাট্যকর্মী ও বাচিক শিল্পী এবং প্রশিক্ষক নাজমা পারভীন, রবীন্দ্র সঙ্গীত শিল্পী ও প্রশিক্ষক অনিমেষ বিজয় চৌধুরী।
 
বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে এই কর্মশালা শারদাহলের সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের মহড়াকক্ষে অনুষ্ঠিত হবে।

সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশু ও সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত পরিষদের অন্তর্ভুক্ত দল সমূহের প্রতিনিধিদের যথাসময়ে উপস্থিতি ও সকল দলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন। 

আপনার মন্তব্য

আলোচিত