সংবাদ বিজ্ঞপ্তি

১৮ অক্টোবর, ২০১৮ ১৫:৫৮

সিলেটে মহানগর নিসচার লিফলেট বিতরণ

জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০১৮ উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নিসচা সিলেট মহানগর শাখার উদ্যোগে সড়ক দুর্ঘটনারোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) দুপুর ২টায় নগরীর ব্যস্ততম এলাকা কোর্ট পয়েন্টে এ লিফলেট বিতরণ করা হয়।

এ সময় নেতৃবৃন্দ কোর্ট পয়েন্ট, বন্দরবাজার ও সিটি পয়েন্টে প্রায় হাজারখানেক লিফলেট বিতরণ করেন ও পথচারীদেরকে রাস্তার ডানদিকে, ফুটপাত দিয়ে চলাচল ও ট্রাফিক আইন মেনে চলার অনুরোধ জানান। লিফলেটগুলো মনযোগসহকারে পড়ার জন্য পথচারী ও ড্রাইভারদের প্রতি আহ্বান জানান তারা।

এ সময় উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য মো. জহিরুল ইসলাম মিশু, ট্রাফিক পুলিশ পরিদর্শক বি. আমিন, নিসচা মহানগর শাখার সভাপতি রোটা. এম ইকবাল হোসেন, সহসভাপতি ইমানুর রশিদ চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেল, সহসাধারণ সম্পাদক সাদেকুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, দুর্ঘটনা অনুসন্ধান সম্পাদক সুহেল চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক আলামিন খান, আইন বিষয়ক সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, প্রকাশনা সম্পাদক আশিক উদ্দিন, যুব বিষয়ক সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার, সদস্য রাসেল আহমদ, হাকীম মনির চৌধুরী, ইয়াসিন আরাফাত সুমন প্রমুখ।

২১ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিসচা সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে সকাল ১০টায় সিলেট সিটি করপোরেশন থেকে র‌্যালি বের করা হবে।

র‌্যালিতে সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য নিসচা সিলেট মহানগর শাখার পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত