সংবাদ বিজ্ঞপ্তি

১২ নভেম্বর, ২০১৮ ২১:৪৫

সিলেটের সেরা করদাতা জামাল-হোসনা দম্পতি

সিলেটের সেরা করদাতার সম্মাননা পেলেন জামাল আহমদ চৌধুরী ও হোসনা আক্তার চৌধুরী দম্পতি। কর অঞ্চল সিলেট কর্তৃক ২০১৭-১৮ করবর্ষে সিলেট বিভাগের সিটি করপোরেশন ও জেলা ভিত্তিক সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদান করায় সর্বোচ্চ করদাতার সম্মাননা পান তারা।

সোমবার (১২ নভেম্বর) দুপুরে সিলেট নগরীর রিকাবী বাজারস্থ মোহাম্মদ আলী জিমনেশিয়ামে অনুষ্ঠিত হয় সর্বোচ্চ ও দীর্ঘ মেয়াদী করদাতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় রাজস্ব বোর্ড ট্রাক্সেস লিগ্যাল এন্ড এনফোর্সমেন্ট ক্রেড ১ এর সদস্য মো. সিরাজুল ইসলামের কাছ থেকে সবোর্চ্চ করদাতার সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন মেসার্স আক্তার ট্রেডার্সের স্বত্বাধিকারী জামাল আহমদ চৌধুরী। অন্যদিকে সিলেট সিটি করপোরেশন এলাকার নারীদের মধ্যে সর্বোচ্চ করদাতা হিসেবে মেসার্স তানভীর ট্রেডার্সের স্বত্বাধিকারী হোসনা আক্তার চৌধুরী পক্ষে প্রধান অতিথির কাছ থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন তার ছেলে ইশতিয়াক আহমদ চৌধুরী।

উল্লেখ্য গত ২০১৫-১৬ অর্থবছরে সিলেট সিটি করপোরেশন এলাকার দ্বিতীয় সর্বোচ্চ কর প্রদানকারী নির্বাচিত হয়েছিলেন জামাল আহমদ চৌধুরী ও মহিলা করদাতাদের মধ্যে প্রথম স্থান অধিকারী ছিলেন তার স্ত্রী হোসানা আক্তার চৌধুরী।

আপনার মন্তব্য

আলোচিত