মঙ্গলবার, , ১৮ ডিসেম্বর ২০১৮ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

১৭ নভেম্বর, ২০১৮ ২১:৩৬

সিলেটে বাংলাদেশ শিক্ষক সমিতির আনন্দ শোভাযাত্রা

বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট জেলার আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ নভেম্বর) বেসরকারি শিক্ষক কর্মচারীদের বৈশাখী ভাতা ও বার্ষিক বৃদ্ধি করায় এ শোভাযাত্রার আয়োজন করা হয়।

শোভাযাত্রাটি বন্দরবাজার রাজা জিসি হাই স্কুল থেকে বের হয়ে নগরের বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে নগরের তাঁতিপাড়াস্থ দি এইডেড হাই স্কুল প্রাঙ্গণে আলোচনা সভায় মিলিত হয়।

সভায় বক্তারা বলেন, ‘বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সরকারি ও বেসরকারি মাধ্যমিক স্তরের শিক্ষা ক্ষেত্রে বিরাজমান বৈষম্য দূর করতে হবে। দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে বেসরকারি মাধ্যমিক শিক্ষক কর্মচারীদের চাকরি জাতীয়করণে বিষয়টি নির্বাচনী ইশতেহারে অন্তর্ভুক্ত করা হোক।’

বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট জেলা সভাপতি মো. মামুন আহমদের সভাপতিত্বে এবং সিলেট মহানগরের সচিব জিয়াউর রহমানের উপস্থাপনায় বক্তব্য দেন বাশিস সিলেট বিভাগীয় মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এ এইচ এম ইসরাইল আহমদ, অধ্যক্ষ ও কলামিস্ট মো মুজম্মিল আলী, বাশিস সিলেট জেলার সহ সভাপতি মো রফিকুল আলম, মো আব্দুস শহীদ, সচিব মো শমশের আলী, সিলেট মহানগরের সভাপতি আহমদ আলী, মহিলা বিষয়ক সম্পাদক তাহমিনা পারভীন, কোম্পানীগঞ্জ উপজেলার সচিব মো জাহের আলী, প্রচার সম্পাদক ননী গোপাল রায়, প্রধান শিক্ষক আব্দুল হক, সহকারী প্রধান শিক্ষক ললিত মোহন বিশ্বাস প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত