সংবাদ বিজ্ঞপ্তি

১৮ নভেম্বর, ২০১৮ ১৯:৩১

দক্ষিণ সুরমায় মাহমুদ উস সামাদের সমর্থনে সভা অনুষ্ঠিত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাহমুদ-উস-সামাদ চৌধুরী এমপির সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৭ নভেম্বর রাতে যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা কবির আহমদ রাজুর উদ্যোগে সিলেটের দক্ষিণ সুরমা শ্রমিক লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
 
দক্ষিণ সুরমা উপজেলা শ্রমিক লীগের সহ সভাপতি ও ২নং বরইকান্দি ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক মফিক মিয়ার সভাপতিত্বে ও শ্রমিক লীগ দক্ষিণ সুরমা উপজেলার তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. মাহতাব উদ্দিনের পরিচালনায় আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ দক্ষিণ সুরমা উপজেলা শাখার সভাপতি আনোয়ার হোসেন মাস্টার।

প্রধান অতিথির বক্তব্যে এসময় তিনি বলেন, মাহমুদ-উস-সামাদ চৌধুরীর উন্নয়ন কর্মকাণ্ড ও জনসম্পৃক্ততা প্রমাণ করে তিনি সিলেট-৩ আসনে মাটি ও মানুষের একজন পরীক্ষিত নেতা। যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা কবির আহমদ রাজু সুদূর প্রবাস থেকে দেশের মানুষের উন্নয়নের লক্ষ্যে নানা প্রয়াস চালিয়ে যাচ্ছেন। তিনি সিলেট-৩ আসনের সফল সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীকে পুনরায় এই আসনে দেখার জন্য নানা কার্যক্রম পরিচালনা করে আসছেন। তার এসব উদ্যোগ তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীদের সংগঠিত করছে।   

সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো. আব্বাস আলী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রেলওয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহীদ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. ফুকন মিয়া, যুগ্ম সম্পাদক রাজা আহমদ রাজা, আইন বিষয়ক সম্পাদক আজাদ আহমদ কর্ণেল, শ্রমিক লীগ নেতা দারা আহমদ, রোমেন আহমদ, আব্দুল্লাহ মিয়া প্রমুখ।   

আপনার মন্তব্য

আলোচিত