সংবাদ বিজ্ঞপ্তি

১৮ নভেম্বর, ২০১৮ ২০:১৯

প্যানেল মেয়র লিপন বকসকে সিলেট সুরমা ক্লাবের সংবর্ধনা

সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বকস লিপন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা দিয়েছে সিলেট সুরমা ক্লাব।

রোববার (১৮ নভেম্বর) সন্ধ্যায় নগরীর কদমলীস্থ কার্যালয়ে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিলেট সুরমা ক্লাবের সভাপতি সাহেদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খালেদুল ইসলাম মনির পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন প্যানেল মেয়র-১ রোটারিয়ান তৌফিক বকস লিপন।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট সুরমা ক্লাবের স্থায়ী কমিটির সদস্য ফরহাদ আহমদ ময়না, রাসেল আহমদ, সাহেল শাহ, রায়হান আহমদ, সাজাই, সজিব আহমদ, কামরুল আহমদ, ক্লাবের সিনিয়র সহ সভাপতি আব্দুস সামাদ টিপু, ইমরান হোসেন, যুগ্ম সম্পাদক ফাহিম আহমদ, জিলাল উল্লাহ, সাংগঠনিক সম্পাদক ফাতেমা আক্তার রিয়া, সহ সাংগঠনিক সম্পাদক পারভেজ রহমান, জুবের আহমদ, দপ্তর সম্পাদক নাঈম আহমদ। এছাড়াও উপস্থিত ছিলেন ফরহাদ আহমদ, শিপু, মোহন, সুজন, ইমরান, পাপ্পু, টিপু, তারেক আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি রোটারিয়ান তৌফিক বকস লিপনকে সম্মাননা ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করেন সিলেট সুরমা ক্লাব নেতৃবৃন্দ।

সংবর্ধিত অতিথির বক্তব্যে তৌফিক বকস লিপন বলেন, আমি সিলেট সিটি কর্পোরেশনের ১ম প্যানেল মেয়র নির্বাচিত হওয়ার দক্ষিণ সুরমার মুখ উজ্জ্বল হয়েছে। এই অঞ্চলের মানুষের সহযোগিতায় আমি ২য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত হতে পেরেছি। তাই সকলের কাজে আমি চিরকৃতজ্ঞ। সকলের পরামর্শ ও সহযোগিতা নিয়ে আমি ওয়ার্ডের উন্নয়নে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

আপনার মন্তব্য

আলোচিত