সংবাদ বিজ্ঞপ্তি

২১ নভেম্বর, ২০১৮ ১৪:৩৫

সিলেটে বিভাগীয় পর্যায়ে অ্যাক্রোবেটিক প্রদর্শনী

সিলেটে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় বিভাগীয় পর্যায়ের অ্যাক্রোবেটিক প্রদর্শনীটির আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (২০ নভেম্বর) সন্ধ্যায় সিলেট নগরীর পূর্ব শাহী ঈদগাহস্থ সিলেট জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় শিল্প নিয়ে পৌঁছে যাবো আমরা উন্নতির শিখরে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে এবং সিলেট জেলা শিল্পকলা একাডেমির ব্যবস্থাপনায় এ প্রদর্শনীর আয়োজন করা হয়।

বাংলাদেশ শিল্পকলা একাডেমি অ্যাক্রোবেটিক দলের সমন্বয়কারী মুসা রুবেলের ধারা বর্ণনায় সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী এবং স্বাগত বক্তব্য রাখেন জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্ত।

আবৃত্তি শিল্পী আবু বকর মো. আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মৃণাল কান্তি দেব, স্থানীয় সরকার সিলেট বিভাগের পরিচালক মো. মতিউর রহমান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. তাহমিদুল ইসলাম, উপপরিচালক স্থানীয় সরকার সিলেট জেলা মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সন্দ্বীপ কুমার সিংহ প্রমুখ।

অ্যাক্রোবেটিক প্রদর্শনীর পূর্বে সিলেট জেলা শিল্পকলা একাডেমির সংগীত শিশু ও সাধারণ বিভাগ, নৃত্য সাধারণ বিভাগ দলীয় সংগীত ও নৃত্য এবং সংগীত বিভাগের প্রশিক্ষণার্থীরা একক সংগীত পরিবেশন করেন।

এছাড়াও অ্যাক্রোবেটিক প্রদর্শনী শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ শিল্পকলা একাডেমি অ্যাক্রোবেটিক দলকে সম্মাননা স্মারক প্রদানের মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

আপনার মন্তব্য

আলোচিত