সংবাদ বিজ্ঞপ্তি

০৪ ডিসেম্বর, ২০১৮ ১৬:০৩

টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন সিলেটের নতুন কমিটি গঠন

টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন (টিসিজেএ) সিলেটের নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (৩ ডিসেম্বর) নগরীর ব্লু ওয়াটার শপিং সিটির ইমজা কার্যালয়ে অনুষ্ঠিত এক  সভায় এ কমিটি গঠন করা হয়।

সভায় সময় টেলিভিশন সিলেট অফিসের ভিডিও জার্নালিস্ট দিগেন সিংহকে সভাপতি ও এটিএন বাংলা সিলেট অফিসের ক্যামেরাপার্সন ইকবাল মুন্সিকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন- সহ-সভাপতি এস আলম আলমগীর, সহ-সাধারণ সম্পাদক দীপক বৈদ্য দিপু, কোষাধ্যক্ষ বদরুর রহমান বাবর, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ সামী, প্রচার ও প্রকাশনা সম্পাদক অনিল কুমার পাল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাকিব আহমদ মিঠু, সদস্য আনিস রহমান, গোপাল বর্ধন ও শাকিল আহমদ সোহাগ। এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি এস সুটন সিংহ নতুন কমিটির নাম ঘোষণা করেন।

এসময় বক্তব্য রাখেন, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আনিস রহমান, শ্যামানন্দ দাশ শ্যামল, নিরানন্দ পাল, শফি আহমদ, শাহিন আহমদ, নৌসাদ আহমদ চৌধুরী, মাহমুদুর রহমান মিলন ও ছয়ফুল আলম অপু প্রমুখ।

সভায় নৌসাদ আহমদ চৌধুরী, নাজমুল কবীর পাবেল, রুবেল আহমদ, মাহমুদুর রহমান মিলন, ছয়ফুল আলম অপু, হুসাইন আজাদ ও সেলিম মিয়াকে সংগঠনের সদস্য পদ দেয়া হয়।

সংগঠনের উন্নয়নে বিভিন্ন বিষয় নিয়ে সভায় আলোচনা করেন সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়া সভায় সকলের মতামত নিয়ে সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে ব্যাপক আলোচনা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত