সংবাদ বিজ্ঞপ্তি

০৫ ডিসেম্বর, ২০১৮ ২০:৩৬

ফিউচার সিক্সার্স ক্যাম্পেইনের দ্বিতীয় দিনের বাছাই সম্পন্ন

সিলেট বিভাগের প্রতিভাবান ব্যাটসম্যান খুঁজে বের করতে শুরু হয়েছে ‘ফিউচার সিক্সার্স’ ক্যাম্পেইন। বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের সিলেট ফ্র্যাঞ্চাইজি সিলেট সিক্সার্সের আয়োজনে ক্যাম্পেইনের দ্বিতীয় দিন বুধবার (৫ ডিসেম্বর) মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে সম্পন্ন হয়েছে। এতে অংশ নেয় মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার দুই শতাধিক তরুণ ক্রিকেটার। অংশগ্রহণকারীদের মধ্যে থেকে দ্বিতীয় দিন ২০ জনকে বাছাই করেছেন নির্বাচকরা।

এর আগে মঙ্গলবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ‘ফিউচার সিক্সার্স’ ক্যাম্পেইনের প্রথম দিন। এতে অংশ নেয় পাঁচ শতাধিক ব্যাটসম্যান। সেখান থেকে নির্বাচিত হয় ৩১ জন।

প্রথম দিনের ক্যাম্পেইনের সিলেটে নির্বাচক হিসেবে ছিলেন ক্রিকেট কোচ এ কে এম মাহমুদ ইমন, রাসেল আহমদ, তপন কুমার মালাকার, রেদওয়ান আহমদ, রিংকু সরকার ও মইন উদ্দিন তালুকদার সাচ্চু।

দুইদিনের ক্যাম্পেইনে প্রাথমিক বাছাইয়ে টিকা ৫১ জনকে নিয়ে বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ‘ফিউচার সিক্সার্স’ ক্যাম্পেইনের ফাইনাল পর্ব।

এতে নির্বাচক হিসেবে থাকবেন জাতীয় দলের তারকা ক্রিকেটার ও সিলেট সিক্সার্সের অলরাউন্ডার নাসির হোসেন, জাতীয় ক্রিকেটার ও সিলেট সিক্সার্সের অলরাউন্ডার অলক কাপালি আর বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র বয়সভিত্তিক দলের নির্বাচক ও সাবেক জাতীয় ক্রিকেটার আব্দুল হান্নান সরকার।

আপনার মন্তব্য

আলোচিত