সংবাদ সম্মেলন

১১ ডিসেম্বর, ২০১৮ ০০:৪৩

একদল ফিনিক্সের কার্যকরী কমিটি ঘোষণা

থিয়েটার একদল ফিনিক্সের ১ম কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আবু বকর আল আমিনকে সভাপতি এবং নাজমুল হোসেন ইমনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (১০ ডিসেম্বর) সম্মিলিত নাট্য পরিষদের মহড়াকক্ষ সারদা হলে থিয়েটার একদল ফিনিক্সের ১ম কার্যকরী কমিটি ঘোষণা করেন সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি, একদল ফিনিক্সের উপদেষ্টা মিশফাক আহমেদ চৌধুরী মিশু ও শামসুল বাসিত শেরো।

এসময় একদল ফিনিক্সের মাসব্যাপী অভিনয় কর্মশালার সমাপনী অনুষ্ঠানের অংশ হিসেবে সনদপত্র বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একদল ফিনিক্সের উপদেষ্টা ও লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. ওয়াহিদুজ্জামান, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার বদরুল ইসলাম শোয়েব, সিলেট জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্ত, ফকির মেলার সভাপতি উস্তার মিয়া, চলচ্চিত্র প্রযোজক ও সিলেটভয়েসডটকম এর প্রকাশক সেলিনা চৌধুরী, নিউজার্সি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি শফিকুর রহমান।

প্রতিষ্ঠার আট মাসের মাথায় ৪টি কর্মশালা সম্পন্ন করে নিজেদের প্রথম মঞ্চনাটকের নাম ঘোষণা করে দলটি। এসময় নাটকের পাণ্ডুলিপি হস্তান্তর করেন নাটকের নাট্যকার ও নির্দেশক, ফোর্ডহাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক তরু শাহরিয়ার স্বর্গ।

কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- আবুল হাসনাত স্বপন (সাংগঠনিক সম্পাদক), শবনম তানিয়া জেবি (অর্থ সম্পাদক), অলিউর রাহমান (কর্মশালা সম্পাদক), আদনান আনোয়ার ( প্রচার সম্পাদক), অপর্ণা ভৌমিক (দপ্তর সম্পাদক), হোসাইন আহমদ (প্রকাশনা সম্পাদক), ইসমাইল হোসেন ফয়সাল (সমাজসেবা সম্পাদক), বদরুদ্দিন নাহিদ (পাঠচক্র সম্পাদক), জহুরা আক্তার প্রমা (আবৃত্তি সম্পাদক), শ্যামল দে পরাগ (সঙ্গীত সম্পাদক), দেবশ্রী দেব শর্মী (নৃত্য সম্পাদক)।

এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলে ফজলেরাব্বি রাহাত, সায়েম সানি, আনিকা আনোয়ার, মো. মুসা, হোসাইন নজরুল, নাভিদ চৌধুরী।

আপনার মন্তব্য

আলোচিত