সংবাদ বিজ্ঞপ্তি

১৮ ডিসেম্বর, ২০১৮ ১৪:৫৬

হুছামুদ্দীন ফুলতলীর সাথে মাহমুদ উস সামাদের মতবিনিময়

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহর মুহতারাম সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলীর সাথে সিলেট-৩ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সমর্থিত প্রার্থী মাহমুদ উস সামাদ চৌধুরীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার  (১৭ ডিসেম্বর) সোমবার সন্ধ্যায় সোবহানীঘাটস্থ আল ইসলাহর সিলেট বিভাগীয় কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এসময় মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেন, নীতিগতভাবে আমরা মহাজোটকে সমর্থন করেছি। এটা কোন হুজুগে সিদ্ধান্ত নয়। আসন্ন নির্বাচনে মহাজোটের জয় পরাজয়ের মাধ্যমে জাতীয় উন্নয়ন ও শান্তি  আরো বেগবান হবে।

তিনি বলেন, হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহ.) এর আদর্শের অনুসারী হিসাবে সংসদ সদস্য প্রার্থী মাহমুদ উস সামাদ চৌধুরী আমাদের বিবেচনায় রয়েছেন। তিনি উপস্থিত দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগনজের আল ইসলাহ ও তালামীযে ইসলামিয়ার কর্মীদেরকে মাহমুদ উস সামাদ চৌধুরীর পক্ষে কাজ করার আহবান জানান।

এসময় মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস বলেন, ধর্মীয় ও আদর্শগতভাবে ফুলতলী ছাহেব কিবলাহ (রহ.) এর মছলকের প্রতি আমি ও আমার পরিবারের গভীর সম্পর্ক রয়েছে। দীর্ঘ রাজনৈতিক জীবনে আঞ্জুমানে আল ইসলাহ ও আলেম উলামাদের কাছে আমি কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, ১৯৯৬ সালের নির্বাচনে আমি পরাজিত হই। কিন্তু ২০০৮ সালে আল ইসলাহ ও তালামীযের সমর্থন থাকায় আমি কয়েক হাজার ভোটে জয় লাভ করি। এবারের নির্বাচনেও আল ইসলাহর ভোট ব্যাংক আমার সম্বল।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহর মহাসচিব অধ্যক্ষ মাওলানা এ কে এম মনোওর আলী, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, অর্থ সম্পাদক আবু সালেহ মো. কুতবুল আলম, অফিস সম্পাদক মাওলানা আতাউর রহমান,  মহানগর আল ইসলাহ সভাপতি শাহজাহান মিয়া, সহ সভাপতি বশির মিয়া, সাধারণ সম্পাদক মাওলানা আজির উদ্দিন পাশা।

তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ সভাপতি মো. দুলাল আহমদ, সাধারণ সম্পাদক আখতার হোসাইন জাহেদ ও সহ সাধারণ সম্পাদক হুমায়ূনর রহমান লেখন, সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ, সিলেট পূর্ব জেলা সভাপতি আব্দুল খালিক রুহিল শাহ, সিলেট পশ্চিম জেলা সভাপতি মো. জাহেদুর রহমান,  সাধারণ সম্পাদক  শেখ আলী হায়দার, সিলেট মহানগর সাধারণ সম্পাদক শেখ মনোয়ার হোসেন, সিলেট জেলা আল ইসলাহ সদস্য মো. কুহিনুর উদ্দিন চৌধুরী, বালাগঞ্জ উপজেলা সভাপতি মো. লুৎফুর রহমান, সহ সভাপতি মনজুর আহমদ, সহ সভাপতি ফাতির আহমদ, সহ সাধারণ সম্পাদক শেখ মো. আব্দুল মুকিত, অফিস সম্পাদক রেহান আলী, সহ সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন,  সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল হালিম, দক্ষিণ সুরমা থানা সাধারণ সম্পাদক মো. শামছুল হক, সাংগঠনিক সম্পাদক মো. নুরুল হক, মোগলাবাজার থানা বাজার সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো. বদিউজ্জামান, ফেঞ্চুগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক আব্দুল জলিল,  অফিস সম্পাদক মো. ছায়িদুল আলম মুরাদ, অর্থ সম্পাদক মো. শাহীন আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো. শাহ নেওয়াজ, দক্ষিণ সুরমা থানা বালাগঞ্জ উপজেলা তালামীয সভাপতি জুনেদ আহমদ, মোগলাবাজার থানা প্রচার সম্পাদক রাইয়ান আহমদ,  মোল্লারগাও ইউপি সাংগঠনিক সম্পাদক মো. তানভীর হোসেন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত