সংবাদ বিজ্ঞপ্তি

২৫ ডিসেম্বর, ২০১৮ ০০:২৬

নগরীতে শীতবস্ত্র ও কম্বল বিতরণ

সিলেট মেডিকেল এসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল এবং সিলেট মেডিকেল এসিস্ট্যান্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের আয়োজনে নগরীতে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় নগরীর হযরত শাহজালাল (রহ.) মাজার প্রাঙ্গণে সিলেট কোতোয়ালি থানার মাজার পুলিশ ফাঁড়ির তত্ত্বাবধায়নে মাজারের প্রধান ফটকে এবং মাজারের ঝর্ণারপাড় এলাকায় এ  শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়।

বিতরণকালে সাধক অনুজয় গুরুজী, সিলেট ম্যাটস্ এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিলেট মেডিকেল এসিস্ট্যান্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বিমলেন্দু পাল, ডা. সোহাগ, শুধাবিন্দু চক্রবর্তী, আব্দুল খালেক, লুৎফুর চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বিমলেন্দু পাল বলেন- আর্ত মানবতার সেবায় নিয়োজিত থাকার মাঝে জীবনের সার্থকতা বিদ্যমান। আপনার দান করা অর্থ সমাজের অবহেলিত মানুষের মুখে হাসি ফোঁটাতে পারে তাই। তিনি সমাজের অসহায় দুস্থ ও শীতার্তদের সাহায্যার্থে বিত্তবান মানুষদের নিজ উদ্যোগে সাহায্যের জন্য এগিয়ে আসার আহবান জানান।

শীতবস্ত্র ও কম্বল বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিলেট মেডিকেল এসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল এবং সিলেট মেডিকেল এসিস্ট্যান্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের ছাত্রছাত্রীসহ স্থানীয় জনসাধারণ।

আপনার মন্তব্য

আলোচিত