শ্রীমঙ্গল প্রতিনিধি

২৮ ডিসেম্বর, ২০১৮ ১৪:৪৩

শ্রীমঙ্গলে স্কলারশিপ প্রাপ্ত তিন শিক্ষার্থীকে আর্থিক অনুদান প্রদান

স্কলারশিপ প্রাপ্ত তিন শিক্ষার্থীকে আর্থিক অনুদান প্রদান করেছে বিবেকানন্দ প্রান্তিক শিক্ষা ও সামাজিক সংগঠন চাম্পারাই চা বাগান শাখা। শুক্রবার (২৮ ডিসেম্বর) সকালে শ্রীমঙ্গলের পূর্বাশাস্থ নন্দিত বনে সংগীত বিদ্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে স্কলারশিপ প্রাপ্ত শিক্ষার্থীদের হাতে অনুদানের অর্থ হস্তান্তর করা হয়।

শ্রীমঙ্গল সরকারি কলেজের গণিত বিভাগের সহকারী অধ্যাপক সুদর্শন শীলের সঞ্চালনায় ও বিবেকানন্দ প্রান্তিক শিক্ষা ও সামাজিক সংগঠন চাম্পারাই চা বাগান শাখার সভাপতি ধনঞ্জয় গোয়ালার সভাপতিত্বে এই অনুদান প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মিল্টন কুমার দেব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সরকারি কলেজের রাষ্ট্রবিঞ্জানের প্রভাষক চয়ন চক্রবর্তী।

অনুষ্ঠানে চট্টগ্রাম এশিয়ান ইউনিভার্সিটি অফ উইমেনস থেকে স্কলারশিপ প্রাপ্ত তিন শিক্ষার্থী, জাগছড়া চা বাগানের সুস্মিতা যাদব, রাজঘাট চা বাগানের মুক্তা দোষাদ ও ধলই চা বাগানের শ্রাবণী রাজভরের হাতে অনুদানের অর্থ তুলে দেন অতিথিবৃন্দ।

এ সময় প্রধান অতিথি মিল্টন কুমার দেব বলেন এই অনুদানের সামান্য অর্থ আমরা এই শিক্ষার্থীদের হাতে তুলে দিতে পেরে গর্ববোধ করছি। প্রান্তিক জনগোষ্ঠীর নানান প্রতিকূলতার মধ্যে থেকেও তারা যে সাফল্য অর্জন করেছে তা সকলের জন্য অনুকরণীয়, আমি আশা করবো ভবিষ্যতে তারা তাদের এই সাফল্যের ধারা বজায় রাখবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নন্দিতবনে সংগীত বিদ্যালয়ের পরিচালক সবুজ শীল,ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মনোজ যাদব,শ্রীমঙ্গল সরকারি কলেজের শিক্ষার্থী দীপঙ্কর সরকার, কৃষাণ গোমেজ, স্নিগ্ধা যাদব প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত