সংবাদ বিজ্ঞপ্তি

২৮ ডিসেম্বর, ২০১৮ ২১:২৩

রোটারী ক্লাব অব সিলেট মিডটাউনের কমিটি গঠন

রোটারী ক্লাব অব সিলেট মিডটাউনের ১৫৪২তম সাপ্তাহিক সভা ও বাৎসরিক সাধারণ সভা গতকাল সিলেটের একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।

প্রেসিডেন্ট আমিনুর রহমান শিবলু এর সভাপতিত্বে ও পিপি শাহ জামাল আহমেদ পিএইচএফ এর পরিচালনায় মোহাম্মদ আতিকুর রেজা চৌধুরী আরএফএসএম কে প্রেসিডেন্ট এবং ইঞ্জিনিয়ার ইমাদ উদ্দিন কে সেক্রেটারী করে ২০১৯-২০ এর জন্যে ১৫ সদস্য বিশিষ্ট বোর্ড অব ডাইরেক্টরস গঠন করা হয়। সভায় বক্তব্য রাখেন ডিস্ট্রিক্ট ডেপুটি ট্রেইনার পিপি প্রফেসর মো. আশিকুজ্জামান পিএইচএফ, এসিসট্যান্ট গভর্নর পিপি বিধূভূষণ চক্রবর্তী পিএইচএফ, পিপি প্রফেসর সাখাওয়াত হোসেন (আজাদ), পিপি দেলোয়ার হোসেন (চুন্নু), পিপি মোহাম্মদ জামাল উদ্দীন, আইপিপি ইঞ্জিনিয়ার মোঃ আলমগীর হোসেন আরএফএসএম প্রমুখ।

সভায় নতুন কমিটি গঠনে বিশদ আলোচনা শেষে আগামী রোটারী বৎসর ২০১৯-২০ এর জন্য ১৫ সদস্য বিশিষ্ট বোর্ড অব ডাইরেক্টরস সর্বসম্মতিক্রমে নির্বাচিত করা হয়। রোটারী বৎসর ২০১৯-২০ এর বোর্ডের সদস্যরা হলেন- প্রেসিডেন্ট মোহাম্মদ আতিকুর রেজা চৌধুরী আরএফএসএম, প্রেসিডেন্ট (ইলেক্ট) প্রফেসর মোহাম্মদ জাকির আলী আরএফএসএম, আইপিপি আমিনুর রহমান শিবলু, সহসভাপতি-১ ডা: তানবিরুল আরেফীন আরএফএসএম, সহসভাপতি-২ এডভোকেট মোঃ আব্দুল হাফিজ আরএফএসএম, সেক্রেটারী ইঞ্জিনিয়ার ইমাদ উদ্দিন, এসিসট্যান্ট সেক্রেটারী এডভোকেট কাজী রাশেদ মোশাররফ, ট্রেজারার নুরুল আলম, ডাইরেক্টর (ক্লাব সার্ভিস) পিপি ইঞ্জিনিয়ার মোঃ আলমগীর হোসেন আরএফএসএম, ডাইরেক্টর (ভকেশন  সার্ভিস) পিপি মোঃ সিরাজ উদ্দীন, ডাইরেক্টর (কমিউনিটি সার্ভিস) পিপি মোঃ দেলোয়ার হোসেন (চুন্নু), ডাইরেক্টর (ইন্টারন্যাশনাল সার্ভিস) পিপি মোহাম্মদ জামাল উদ্দিন, ডাইরেক্টর (নিউ জেনারেশন) পিপি বিধূভূষণ চক্রবর্তী পিএইচএফ, সার্জেন্ট এট আর্মস-১ বাহা উদ্দিন বাহার এবং সার্জেন্ট এট আর্মস-২ নরুল ইসলাম লস্কর।

এছাড়াও ২০১৯-২০ রোটারী বছরের জন্য ক্লাব এডভাইজার হিসাবে পিপি প্রফেসর মোঃ সাখাওয়াত হোসেন (আজাদ), ক্লাব ট্রেইনার পিপি প্রফেসর মোঃ আশিকুজ্জামান পিএইচএফ এবং বুলেটিন এডিটর হিসাবে পিপি শাহ জামাল আহমেদ পিএইচএফ কে নির্বাচিত করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত