জগ্ননাথপুর প্রতিনিধি

০২ জানুয়ারি, ২০১৯ ১৩:১৭

মান্নানকে যুক্তরাজ্য আ.লীগের শুভেচ্ছা

সুনামগঞ্জ-৩ আসন থেকে এম.এ মান্নান টানা তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতৃবৃন্দ। মঙ্গলবার (১ জানুয়ারি) যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের নেতৃত্বে সংগঠনের একটি প্রতিনিধি দল প্রতিমন্ত্রীর দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জস্থ হিজল বাড়ীতে সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় এক প্রতিক্রিয়া ব্যক্ত করে সুনামগঞ্জ-৩ আসন থেকে নির্বাচিত হওয়া এম. এ মান্নান বলেন- জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ বাসী আমার প্রাণ। এই এলাকার মানুষ আমাকে ভোট দিয়ে তাঁদের সেবা করবার সুযোগ দিয়েছেন। এজন্য তাঁদের প্রতি আমি কৃতজ্ঞ। প্রবাস থেকে শত শত প্রবাসী আমার নির্বাচনী ক্যাম্পেইনে যোগ দিয়ে আমাকে কৃতার্থ করেছেন।

যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেন- সারাদেশের সর্বস্তরের জনগণ উন্নয়নের পক্ষে, গণতন্ত্রের পক্ষে ভোট দিয়েছেন। এ বিজয় বাংলার মানুষের বিজয়, দেশবাসী জননেত্রী শেখ হাসিনার পক্ষে রায় দিয়েছেন। জগন্নাথপুর- দক্ষিণ সুনামগঞ্জের মানুষ তাদের যোগ্য প্রতিনিধি নির্বাচিত করেছেন।

প্রতিনিধি দলে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক এস এম সুজন মিয়া, সহ প্রচার সম্পাদক লুৎফুর রহমান ছায়াদ, যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সম্পাদক জুবায়ের আহমদ, আওয়ামী লীগ নেতা আশিক মিয়া, শ্রমিক লীগ নেতা শামসুল চৌধুরী, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বি স্মরণ, যুক্তরাজ্য ছাত্রলীগের সহ সভাপতি সারওয়ার কবির।

আপনার মন্তব্য

আলোচিত