সংবাদ বিজ্ঞপ্তি

০২ জানুয়ারি, ২০১৯ ২০:১১

এনইইউবি’র আইন বিভাগের দায়িত্ব নিলেন ড.নাইম

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (এনইইউবি) আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব নিলেন সহযোগী অধ্যাপক ড.নাইম আলীমুল হায়দার।

বুধবার (২ জানুয়ারি) দুপুরে আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধানের কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে এনইইউবি আইন ও বিচার বিভাগের প্রতিষ্ঠাকালীন বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক জনাব আবুল হাসনাত ইবনে আবেদীন-এর কাছ থেকে তিনি এ দায়িত্ব গ্রহণ করেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যবসা প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. তোফায়েল আহমদ, এপ্লাইড সোসিওলজি ও সোস্যাল ওয়ার্ক বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক মো. তানভীর আহমেদ চৌধুরী, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক মো. শামসুল কবির, প্রক্টর ও সহকারী অধ্যাপক রথিন্দ্র চন্দ্র গোপসহ আইন ও বিচার বিভাগের শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে ব্যবসা প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. তোফায়েল আহমদ এনইইউবি আইন ও বিচার বিভাগকে সমৃদ্ধ করার জন্য প্রতিষ্ঠাকালীন বিভাগীয় প্রধান জনাব আবুল হাসানাত ইবনে আবেদীনের অসামান্য অবদান স্মরণ করেন এবং নতুন বিভাগীয় প্রধানের নেতৃত্বে এই বিভাগ আরো সমৃদ্ধ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

দায়িত্ব গ্রহণ করে নতুন বিভাগীয় প্রধান বিদায়ী বিভাগীয় প্রধানের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সকল ক্ষেত্রে তার পরামর্শ ও সহযোগিতায় বিভাগের কার্য পরিচালনার আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য সিনিয়র শিক্ষকবৃন্দের মধ্যে থেকে বিভাগীয় প্রধানের পর্যায়ক্রমে দায়িত্ব পালনের রীতির ধারাবাহিকতায় এই দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ প্রক্রিয়া অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত