সংবাদ বিজ্ঞপ্তি

০৩ জানুয়ারি, ২০১৯ ১৩:০১

লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের পুনর্মিলনী

সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আগামী ২৫ এবং ২৬ জানুয়ারি ব্যবসায় প্রশাসন বিভাগের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হবে।

প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণের সুবিধার্থে সিলেট নগরীর বিভিন্ন স্থানে রেজিস্ট্রেশনের ব্যবস্থা রাখা হয়েছে। রেজিস্ট্রেশনের শেষ তারিখ আগামী ৯ জানুয়ারি। 

যেসব স্থানে রেজিস্ট্রেশন করা যাবে:
বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, রাগীবনগর, দক্ষিণ সুরমা, সিলেট, সুরমা টাওয়ার  (লেভেল-৪), নয়াসড়ক (জার্নিমেকার, ০১৭১৭৬৫৩৪৬০), জিন্দাবাজার (গ্যালারিয়া শপিং কমপ্লেক্স, পাওয়ার গ্যাজেট ০১৭১২৬১৩০৪৬), কাজলশাহ (ফ্যামিলি কেয়ার ফার্মেসী, ইসকন মার্কেট, ০১৬১১৮৮৮৮৭৭), সুবহানিঘাট, (স্টেট ব্যাংক অব ইন্ডিয়া, রহিম টাওয়ার, ০১৭৩৭৩৮৪৩৩১), মিরাবাজার (উঢক্রাপ্ট, ০১৭১৯১৪৭৭৪৬), টিলাগড় (চাট বাজ, ০১৬১০০৬০৫৭), সুবিদ বাজার, খান’স প্যালেস কনভেনশন হল, ০১৭২৩৬০৮৬৮০), এবং জেল রোড (আনন্দ টাওয়ার, ১/ডি, নীচতলা, ০১৭৩৭৩১৮২৯৪)। রেজিস্ট্রেশনের জন্য ২কপি পাসপোর্ট সাইজের ছবি এবং স্টুডেন্ট আইডি নাম্বার লাগবে। রেজিস্ট্রেশন ফি ১০০০ টাকা, স্পাউজের জন্য আলাদা ১০০০ টাকা এবং ছেলে/মেয়ের জন্য কোন ফি লাগবে না।

আপনার মন্তব্য

আলোচিত