বিশ্বনাথ প্রতিনিধি

০৬ জানুয়ারি, ২০১৯ ২৩:৪৭

বিশ্বনাথে কম্বল বিতরণ

তোরাব উল্লাহ ট্রাস্টের উদ্যোগে সিলেটের বিশ্বনাথে কম্বল বিতরণ করা হয়েছে। রোববার (৬ জানুয়ারি) দুপুরে উপজেলা সদরের পার্শ্ববর্তী কারিকোনা গ্রামে বসবাসরত শতাধিক অসহায় ও দরিদ্রদের মধ্যে এ কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সোহেল আহমদ চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে সোহেল আহমদ চৌধুরী বলেন, ‘তোরাব উল্লাহ ট্রাস্ট’র মতো অসংখ্য ট্রাস্ট গঠনের মাধ্যমে বিশ্বনাথের প্রবাসীরা এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছেন। তারা নিজেদের কষ্টার্জিত অর্থ ব্যয় করে দরিদ্র মানুষের কল্যাণে কাজ করার পাশাপাশি শিক্ষার উন্নয়নেও অগ্রণী ভূমিকা পালন করছেন।

বিশিষ্ট সমাজসেবক ও ‘মরহুম তোরাব উল্লাহ ট্রাস্টের প্রধান সমন্বয়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং সংগঠক নিজাম উদ্দিনের উপস্থাপনায় কম্বল বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট গার্ডেন ভিউ রোটারি ক্লাবের প্রেসিডেন্ট মো. সাদ উদ্দিন ও ভাইস-প্রেসিডেন্ট মো. ইকবাল হোসাইন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, আক্তার আহমদ শাহেদ, বদরুল ইসলাম মহসিন, শিক্ষানুরাগী আব্দুস শহীদ, মনোয়ার হোসেন মুন্না, ফজলুর রহমান শিপন, সংগঠক নুরশেদ মিয়া, শাহীন মিয়া, শিপলু মিয়া, আব্দুর রহিম।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ মো. আল আমিন।

আপনার মন্তব্য

আলোচিত