গোয়াইনঘাট প্রতিনিধি

০৭ জানুয়ারি, ২০১৯ ২০:৫৮

ইমরান আহমদ প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেয়ায় গোয়াইনঘাটে আনন্দ মিছিল

সিলেট-৪ আসন থেকে নির্বাচিত ৬ বারের সংসদ সদস্য ইমরান আহমদ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেয়ায় ও তাঁকে এ দায়িত্ব প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়ে গোয়াইনঘাটে একটি আনন্দ মিছিল বের করা হয়েছে।

সোমবার (৭ জানুয়ারি) বিকেল সাড়ে তিনটায় মহামান্য রাষ্ট্রপতির শপথ বাক্য পাঠ করানোর পরেই এ আনন্দ মিছিলটি বের করে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

গোয়াইনঘাট উপজেলা আওয়ামী যুবলীগের ব্যানারে আয়োজিত এ আনন্দ মিছিলে নেতৃত্বদেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহিম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৫নং আলীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল, মুক্তিযোদ্ধা ও পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, বাবু সুভাষ চন্দ্র পাল ছানা, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফারুক আহমদ, যুগ্ম আহ্বায়ক মো. শাহাব উদ্দিন, আহমেদ মুস্তাকিন, সদস্য নজরুল ইসলাম, গোলাম কিবরিয়া রাসেল, জেলা ছাত্রলীগ নেতা এম নিজাম উদ্দিন, যুবলীগ নেতা মুজিবুর রহমান, সুভাস দাস, মুজিবুর রহমান (লাইব্রেরী মুজিব), আওয়ামী লীগ নেতা আব্দুল মালিক, মিছবাহ উদ্দিন, মুস্তাফিজুর রহমান লিলু, আফাজ উদ্দিন, বেলাল আহমদ, ছাত্রলীগ নেতা গোলাম রব্বানী সুমন, মাহফুজুর রহমান মাহফুজ, ডালিম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত