সংবাদ বিজ্ঞপ্তি

১০ জানুয়ারি, ২০১৯ ২২:০৫

ছাত্র মজলিসের ছাত্র সম্মেলন

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের উদ্যোগে সিলেট নগরীতে স্কুল ছাত্র সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ১০ জানুয়ারি) বিকেলে নগরীর একটি হোটেলে মহান বিজয় উপলক্ষে মাসব্যাপী সাধারণ জ্ঞান প্রতিযোগিতা ও বই পাঠ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. মোস্তাফিজুর রহমান ফয়সল।

তিনি তার বক্তব্যে বলেন, ছাত্রদেরকে একাডেমিক পড়ালেখার পাশাপাশি বিভিন্ন সহ শিক্ষামূলক কার্যক্রমে অংশ নিতে হবে। মা-বাবার সাথে নিজেদের সম্পর্কোন্নয়নের ব্যাপারে জোর দিয়ে তিনি বলেন, জ্ঞান ও চরিত্রের হাতিয়ারকে সম্বল করে আগামী দিনে বাংলাদেশ তথা বিশ্বকে নেতৃত্ব দেওয়ার জন্য নিজেকে স্কুল জীবন থেকেই প্রস্তুত করতে হবে। এসময় স্কুলের প্রাতিষ্ঠানিক শিক্ষার সীমাবদ্ধতা দূর করার জন্য ছাত্রদেরকে ইসলামী ছাত্র মজলিসকে অভিভাবক এবং বন্ধু হিসেবে গ্রহণ করার পরামর্শ দেন।

স্কুল বিভাগ সভাপতি সাদিকুর রহমানের সভাপতিত্বে ও শাহজালাল (রহ.) জোন সভাপতি সৈয়দ আহলান জাদিদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় প্রকাশনা ও স্কুল কার্যক্রম বিষয়ক সম্পাদক মু. শাহীন, সিলেট মহানগর সভাপতি আফজাল হোসাইন কামিল, মহানগর সেক্রেটারি ফখরুল ইসলাম, শাবিপ্রবি শাখা ছাত্র মজলিস সেক্রেটারি জাকারিয়ার হোসেন জাকির।

অন্যান্য অতিথির মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর বায়তুলমাল সম্পাদক সাইফুল ইসলাম জলিল, খেলাফত মজলিস সিলেট মহানগর নির্বাহী সদস্য মাওলানা মাসুক আহমদ, কোতোয়ালী থানা সভাপতি মাওলানা খায়রুল ইসলাম, মো. এহসান, মোশাররফ আবেদীন জয়, আব্দুল আলী, মোস্তফা আহমদ সোহান, ইমদাদুল হক ইমরান, রুবেল আহমদ, আমিরুল ইসলাম আমিন, শহীদুল ইসলাম কাজল, খালেদ আহমদ, খালেদ মাহমুদ জুহানী, সাজিদুর রহমান, ফাহিম আহমদ, জুনাইদ আহমদ, সুলতান আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত