বুধবার, ১৭ জুলাই ২০১৯ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

১২ জানুয়ারী, ২০১৯ ২৩:২৬

এনইইউবিতে গোলাম কিবরিয়ার বিদায় সংবর্ধনা

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (এনইইউবি) পরিচালক (অর্থ) সৈয়দ গোলাম কিবরিয়াকে শনিবার (১২ জানুয়ারি) বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.আতফুল হাই শিবলীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী।

অনুষ্ঠানে বিদায়ী সৈয়দ গোলাম কিবরিয়ার প্রতি কৃতজ্ঞতা ও সম্মাননা জ্ঞাপন  করে বক্তব্য রাখেন, ব্যবসা প্রশাসন অনুষদের ডীন প্রফেসর ড. তোফায়েল আহমদ, এপ্ল্যায়েড সোশিয়লজি ও সোশ্যাল ওয়ার্ক বিভাগের প্রধান ও সহযোগী মোঃ তানভীর আহমেদ চৌধুরী, আইন ও বিচার বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক ড. নাইম আলীমুল হায়দার, ইংরেজি বিভাগের প্রধান মোঃ শামসুল কবীর, প্রক্টর ও সহকারী অধ্যাপক রথিন্দ্র চন্দ্র গোপ, ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক শামস এলাহি রাসেল, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার শাহজাদা আল সাদিকসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ,কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী এই বিশ্ববিদ্যালয়ে সৈয়দ গোলাম কিবরিয়ার অসামান্য অবদান কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন  এবং পরবর্তী জীবনে তাঁর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। উপাচার্য প্রফেসর ড.আতফুল হাই শিবলী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্ষেত্রে সৈয়দ গোলাম কিবরিয়ার সহযোগিতার জন্য ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন তাঁর আদর্শ ও নীতি অনুসরণ করে এই বিশ্ববিদ্যালয় সফলভাবে এগিয়ে যাবে।

অতিথিবৃন্দ বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সৈয়দ গোলাম কিবরিয়াকে সম্মাননা স্মারক, মানপত্র ও উপহার সামগ্রী প্রদান করেন। বিদায়ী পরিচালক (অর্থ) সৈয়দ গোলাম কিবরিয়া বিদায় সংবর্ধনা আয়োজনের জন্য বিশ্ববিদ্যালয়ের সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ধন্যবাদ জানান।

উল্লেখ্য বর্ণাঢ্য কর্মজীবনের অধিকারী সৈয়দ গোলাম কিবরিয়া বাংলাদেশ সরকারের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের ভারপ্রাপ্ত সচিব হিসেবে অবসর গ্রহণ করেন এবং ২০১৩ সালের নভেম্বরে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর পরিচালক (অর্থ) হিসেবে যোগদান করেন। তিনি বিভিন্ন সময়ে এই বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ও রেজিস্ট্রার হিসেবেও দায়িত্ব পালন করেন।

আপনার মন্তব্য

আলোচিত