সংবাদ বিজ্ঞপ্তি

১৫ জানুয়ারি, ২০১৯ ২০:৩৫

বিয়ানীবাজারে আহমদুর রহমান খান মেধাবৃত্তি প্রদান

ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজের প্রাক্তন অধ্যক্ষ কবি কালাম আজাদ বলেছেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যৎ। তারাই আগামী দিন জাতিকে পরিচালিত করবে। শিক্ষার্থীদের সৎ যোগ্য হিসেবে গড়ে তুলতে শিক্ষকদের ভূমিকা অপরিসীম। শিক্ষকরাই পারে আগামীর জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সকাল ১০টায় বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের একটি কমিউনিটি সেন্টারে আহমদুর রহমান মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন তিনি।

মানব কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি আহমদুর রহমান খান হিনুর সভাপতিত্বে ও মো. আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানব কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা জিয়াউল বারী চৌধুরী, আহবাবুর রহমান খান শিশু, ডিএম হাই স্কুলের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান মোল্লা, আজাদ চৌধুরী একাডেমীর প্রধান শিক্ষক খায়রুল বাশার চৌধুরী, শিক্ষক কয়ছর আহমদ, এমদাদুল হক তরুণ, সমাজসেবক সৈয়দ মোয়াজ্জেম হোসেন, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক ও স্বেচ্ছা সেবক পাঠশালার সভাপতি মো. রুবেল আহমদ, সমাজসেবী আব্দুর রহমান, বিলাল আহমদ, ইউপি সদস্য জুবের আহমদ, মুহিবুল হাসান এনাম, সানসাইন কিন্ডার গার্ডেনের প্রধান শিক্ষক রায়হান আহমদ, সিলেট ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সহ-সাংগঠনিক সম্পাদক এমএনআই রুমেল।

অনুষ্ঠানে আলীনগর ইউনিয়ন পর্যায়ে ক্বেরাত প্রতিযোগিতার ১ম,২য় ও ৩য় স্থান অধিকারীদের পুরস্কার প্রদান, আহমদুর রহমান খান মেধা বৃত্তি প্রাপ্ত ১৮জন শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, ২০১৮ সালের পিইসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৩৮ জনকে সংবর্ধনা ও ২০১৮ সালে বার্ষিক পরীক্ষায় ১ম থেকে ১০ম শ্রেণি পর্যন্ত আলীনগর ইউনিয়নস্থ সকল বিদ্যালয়ের ১ম স্থান অর্জনকারী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত