দিরাই প্রতিনিধি

১৭ জানুয়ারি, ২০১৯ ১৬:৫২

দিরাইয়ে বস্ত্রের চাহিদা মেটাতে বিশ্বজনের ‘মানবতার দেয়াল’

দিরাইয়ে রক্তদান ও স্বেচ্ছাসেবী সংগঠন বিশ্বজন'র উদ্যোগে ‘মানবতার দেয়াল’ উদ্বোধন করা হয়েছে। এই ‘মানবতার দেয়াল’ বা বিনামূল্যে বস্ত্রের ভাণ্ডার থেকে চাহিদা মেটাতে প্রয়োজন অনুসারে এলাকার অসহায়, গরীব ও দুঃখী মানুষ বস্ত্র নিতে পারবেন। বিশ্বজন সামাজিক কর্মকাণ্ডে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) দুপুরে দিরাই পৌর শহরের থানা পয়েন্টে এই মানবতার দেয়াল কার্যক্রমের উদ্বোধন করা হয়।

বিশ্বজন'র উপদেষ্টা সুবীর দেব শাওনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বিশ্বজিৎ দেব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাই প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর, দিরাই থানার এসআই সেকান্দার, উদীচী দিরাই শাখার সভাপতি নারায়ণ দাস, দিরাই অনলাইন প্রেসক্লাব সভাপতি মুজাহিদুল ইসলাম সর্দার, জনতার কন্ঠ'র সম্পাদক জাকারিয়া হোসেন জোসেফ, ব্যবসায়ী নেতা বকুল বণিক, দিরাই অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি কল্লোল তালুকদার, তথ্য প্রযুক্তি সম্পাদক সালমান মিয়া।

বিশ্বজন'র উপদেষ্টা সুবীর দেব শাওন বলেন মানবতার দেয়াল একটি মহৎ উদ্যোগ। আমাদের সাধ্যমত বস্ত্র এখানে রাখলে অসহায়, গরীব, দুস্থ ও শীতার্ত মানুষের জন্য অনেক উপকারে আসবে। বিত্তশালীদের এই মহৎ কার্যক্রমে নেপথ্যে থেকেই এগিয়ে আসতে হবে অসহায় মানুষের পাশে দাঁড়াতে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বজন সুনামগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ইসলাম উদ্দিন, দিরাই উপজেলা শাখার সহ-সাধারণ সম্পাদক আমজাদ সর্দার, সাংগঠনিক সম্পাদক মনসুরুজ্জামান শেখ ইমন, সহ সাংগঠনিক সম্পাদক লিমন আহমদ, অর্থ সম্পাদক ইজাজুর রহমান ফাহিম, দপ্তর সম্পাদক মোঃ সায়েম, প্রচার সম্পাদক আতিকুর রহমান সাহেদ, সাংস্কৃতিক সম্পাদক বাবলু হুসাইন চোধুরী, সহ সাংস্কৃতিক সম্পাদক ইমন আহমদ, সদস্য মিন্টু তালুকদার, সেকুল আহমদ, সৈকত আহমদ, মেহেদী হাসান, রাহাত চৌধুরী, কানন রায় টিটন, অনিক আহমদ সহ সদস্যবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত