সংবাদ বিজ্ঞপ্তি

১৭ জানুয়ারি, ২০১৯ ১৯:৩৯

মুহিবুর রহমান একাডেমিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী

সিলেটের মুহিবুর রহমান একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকাল ১১ টায় নগরীর দরগাহ মহল্লাস্থ মুহিবুর রহমান একাডেমির ক্যাম্পাস প্রাঙ্গণে এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শিক্ষা প্রতিষ্ঠানটির ভাইস প্রিন্সিপাল মো. ইমদাদের পরিচালনায় ও প্রিন্সিপাল মোহাম্মদ শামছ উদ্দিন আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি গ্রান্ট কমিশন বাংলাদেশের এডিশনাল সেক্রেটারি ড. ফখরুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহিবুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক মো. মুহিবুর রহমান, মুহিবুর রহমান একাডেমির রেক্টর সালমা খানম, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক প্রণব কান্তি দেব।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন সিলেটের শিক্ষাঙ্গনে সৃজনশীল শিক্ষা ব্যবস্থার সফল উদাহরণ মুহিবুর রহমান একাডেমি,  প্রত্যেক শিক্ষার্থীর সাধারণ শিক্ষার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন। শিক্ষার অধিকার সবার। শুধু পাঠ্যপুস্তক নয় নৈতিক ও মানবিক মূল্যবোধের শিক্ষাও দিতে হবে। আজকের শিশুরাই আগামীর বাংলাদেশের নেতৃত্ব দেবে। তাই তাদের সুনাগরিক হিসাবে গড়ে তোলার দায়িত্ব শিক্ষকদের। খেলাধুলায় প্রতিটি মানুষের চিন্তা-চেতনা ও সংস্কৃতিকে পুলকিত করে।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অভিভাবক, শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীদের প্রাণবন্ত অংশগ্রহণ করে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান তারা। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একাডেমির সকল শিক্ষক, শিক্ষিকা ও কর্মকর্তাবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত