জুড়ী প্রতিনিধি

১৭ জানুয়ারি, ২০১৯ ২০:৫০

পরিবেশ মন্ত্রীকে জুড়ী আ.লীগের ফুলেল শুভেচ্ছা

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপিকে জুড়ী উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী জনাব মো. শাহাব উদ্দিন এমপি পূর্ণমন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর বুধবার রাতে নিজ নির্বাচনী এলাকায় প্রথম সফরে আসলে জুড়ী উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা মন্ত্রীর বড়লেখাস্থ বাসভবনে সৌজন্য সাক্ষাত করে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় পূর্ব জুড়ী ইউপির বার বার নির্বাচিত শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমদ, সাবেক ভাইস চেয়ারম্যান মো. মুজিবুর রহমান মুজিব, জুড়ী অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল হাকালুকি নিউজ ডটকম এর প্রকাশক সাংবাদিক এস এম জালাল উদ্দিন, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হুমায়ুন রশীদ রাজী, মনোহর আলী এম সাইফুর রহমান উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক এমদাদুল ইসলাম ইলাল, জুড়ী অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাংবাদিক হাবিবুর রহমান খান, যুবনেতা আবুল কাশেম মুহরীসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ে জুড়ী উপজেলার সর্বস্তরের মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার এ দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

আপনার মন্তব্য

আলোচিত