সংবাদ বিজ্ঞপ্তি

১৯ জানুয়ারি, ২০১৯ ১৫:৫১

লিডিং ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাবের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

সিলেটের বিভিন্ন সরকারি ও বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে লিডিং ইউনিভার্সিটিতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উদ্যোগে এ চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এসময় চিত্রাঙ্কন প্রতিযোগিতাটি ঘুরে দেখেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সৈয়দ রাগীব আলী, উপাচার্য অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী ও ট্রাস্টি বোর্ডের সদস্য সৈয়দ আব্দুল হাই।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. এম. রকিব উদ্দিন, রেজিস্ট্রার মেজর (অব) মো. শাহ আলম, পিএসসি, ভারপ্রাপ্ত প্রক্টর মো. রাশদুল ইসলাম, সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উপদেষ্টা মিসেস রুম্পা শারমীন, ডেপুটি রেজিস্ট্রার মো. কাওসার হাওলাদারসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

সিলেট শহরের প্রায় ২০টি স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ থেকে ৪টি আলাদা গ্রুপে দেড় শতাধিক শিক্ষার্থী এ চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতা শেষে বিকাল বিকেলে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিযোগিতায় গ্রুপ এ থেকে ১ম ন্থান অর্জন করে ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী নাদিমুল হাসান মাহদী,  ২য় স্থান অর্জন করে স্কলার্সহোম স্কুলের ৩য় শ্রেণীর শিক্ষার্থী নৌশীন আজিজ এবং ৩য় স্থান অর্জন করে সরকারি পাইলট স্কুল এন্ড কলেজের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী অংকুর দেব মুগ্ধ।

গ্রুপ বি থেকে ১ম স্থান অর্জন করে সিলেট অগ্রণী স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর শিক্ষার্থী সৈয়দা রায়দা সাবাহাত দিয়ানা, ২য় স্থান অর্জন করে ৮ম শ্রেণীর জুবাইরা মালাকার এবং ৩য় স্থান অর্জন করে ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর শিক্ষার্থী বন্দন বিদ্যা সানী।

গ্রুপ সি থেকে ১ম স্থান অর্জন করে সিলেট ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণীর শিক্ষার্থী সামির ইসহাক, ২য় স্থান করে সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী দেব্রই বনিক এবং ৩য় স্থান অর্জন করে একই বিদ্যালয়ের আতহার হোসাইন হামিম।

গ্রুপ ডি থেকে ১ম স্থান অর্জন করে লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থী অভিষেক সাহা, ২য় স্থান অর্জন করে এমসি কলেজের শিক্ষার্থী সাইফুল ইসলাম এবং ৩য় স্থান অর্জন করে লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থী অনামিকা দাস বাঁধন।

আপনার মন্তব্য

আলোচিত