শ্রীমঙ্গল প্রতিনিধি

১৯ জানুয়ারি, ২০১৯ ২১:৪০

শ্রীমঙ্গলে বিনামূল্যে শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয়

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিনামূল্যে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করে দিয়েছেন এক চিকিৎসক। এসময় শতাধিক মানুষের রক্তের নির্ণয় করে রিপোর্ট কার্ড প্রদান করা হয়েছে।

শনিবার (১৯ জানুয়ারি) সকালে হেলথ লাইন ডায়াগনস্টিক সেন্টারের সহযোগিতায় শহরের গদার বাজার এলাকায় দেবনাথ মেডিকেল সেন্টারে এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক সিরাজুল ইসলাম কোরেশী, পর্যটন সেবা সংস্থার আহবায়ক আবু সিদ্দিক মুসা, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, হেলথ লাইন ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক নাজেম আল কোরেশী, বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক সঞ্জিত দেব, মানবাধিকার কর্মী এস কে দাশ সুমন, শ্রীমঙ্গল ব্লাড ডোনার্স ক্লাব এর এডমিন হৃদয় দাশ শুভ, লেখক ও সাংবাদিক শিমুল তরফদার, সাতকড়া রেষ্টুরেন্টের ব্যবস্থাপক মো. রেজাউল করিম সানি, মো. মাইনুল ইসলাম সানি প্রমুখ।

বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচীর আয়োজক ডা. নাজেম আল কোরেশী বলেন, তার বাবার ইচ্ছে ছিলো ছেলে বড় হয়ে চিকিৎসক হবে এবং মানুষের মানুষকে সপ্তাহে একবার হলেও বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করবে। বাবার কথা অনুযায়ী ২০১৮ সাল থেকে তিনি প্রতি শুক্রবার বিনামূল্যে চিকিৎসা দিয়ে আসছে। আর বিনামূল্যে চিকিৎসার একবছর পূর্তি হওয়ায় দরিদ্র মানুষের রক্তের গ্রুপ বিনামূল্যে নির্ণয়ের আয়োজন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত