রবিবার, , ১৭ ফেব্রুয়ারী ২০১৯ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

২২ জানুয়ারী, ২০১৯ ২০:৩৫

ডায়মন্ড ওয়ার্ল্ডের সিলেট শাখার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

ডায়মন্ড ওয়ার্ল্ডের সিলেট শাখার শো-রুমের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে প্রতিষ্ঠানটি। মঙ্গলবার (২২ জানুয়ারি) সিলেট নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ ওয়াহিদ ভিউ মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত শো-রুমে কেক কেটে ও আগত গ্রাহক এবং আমন্ত্রিত অতিথিদের বরণের মধ্য দিয়ে দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে আনুষ্ঠানিকতা শুরু করেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের (এসসিসিআই) সভাপতি খন্দকার শিপার আহমদ।

প্রতিষ্ঠানটির সিলেট শাখার জ্যেষ্ঠ কর্মকর্তা সুব্রত বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের (এসসিসিআই) পরিচালক এহতেশামুল হক চৌধুরী ও মুকির হোসেন চৌধুরী।

সুব্রত বিশ্বাস বলেন,  ব্যবসা নয়, ক্রেতাদের সেবাই আমাদের উদ্দেশ্য। ক্রেতাদের হাতে মানসম্মত পণ্য তুলে দিতে আমরা অঙ্গীকারবদ্ধ। আমরা বরাবরই চেষ্টা করে যাচ্ছি, দেশের অন্যতম ব্র্যান্ড ডায়মন্ড ওয়ার্ল্ডের পণ্য দেশের প্রতিটি জেলা ও থানায় পর্যায়ের গ্রাহকদের দ্বার গোঁড়ায় পৌঁছে দিতে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ক্রেতাসাধারণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় ব্যবসায়ীবৃন্দ এবং ডায়মন্ড ওয়ার্ল্ডের সিলেট শাখার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত