সংবাদ বিজ্ঞপ্তি

২৩ জানুয়ারি, ২০১৯ ১৮:৫৪

জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিবন্ধীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

সিলেট জেলা প্রশাসনের পক্ষ থেকে এবং রহমানিয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের আয়োজনে প্রতিবন্ধী, এতিম ও দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (২৩ জানুয়ারি) নগরীর পাঠানটুলার গোয়াবাড়ীস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার মোহাম্মদ হেলাল উদ্দিন চৌধুরী।

রহমানিয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আতাউর রহমান খান শামছুর সভাপতিত্বে ও অফিস সম্পাদক আল আমিন আহমদ নাঈমের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মো. ফজলুর রহমান, উপদেষ্টা শেখ নুরুল ইসলাম খালেদ, জামেয়া ইসলামিয়া রাগীবিয়া মাদরাসার মুহতামিম মাওলানা ওয়ালিউল্লাহ, জেলা প্রশাসক কার্যালয়ে অফিস সহকারী বিজয় কান্তি দাস, সিলেট বেতারের ওয়াহিদুর রহমান।

আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সহ সভাপতি আলমগীর আলম খান, নির্বাহী সদস্য হাফিজ ছালিম আহমদ, বাপ্পী হোসেন, আলী হোসাইন, ক্রীড়া ব্যক্তিত্ব সাঈদ আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে শীতার্ত দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে সহকারী কমিশনার মোহাম্মদ হেলাল উদ্দিন চৌধুরী বলেন, "প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দরিদ্র অসহায় বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে প্রতিবন্ধী মানুষদের সাহায্য-সহযোগিতায় তাদের প্রতি প্রধানমন্ত্রী সর্বদা আন্তরিক। প্রতিবন্ধী জনগোষ্ঠীকে স্বাবলম্বী ও মানব সম্পদে পরিণত করতে সরকার বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে।"

এসময় সরকারের সুযোগ সুবিধাকে কাজে লাগিয়ে প্রতিবন্ধীদের স্বাবলম্বী হওয়ার আহবান জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত