দিরাই প্রতিনিধি

২৪ জানুয়ারি, ২০১৯ ১৫:১৯

'ক্রীড়া শক্তিকে কাজে লাগিয়ে অপশক্তিকে রোধ করতে হবে'

দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা শিক্ষা কমিটির সভাপতি হাফিজুর রহমান তালুকদার বলেছেন, একটি শিশুর দৈহিক ও মানসিক বিকাশ সাধিত হওয়ার একটি অন্যতম মাধ্যম হলো ক্রীড়া ও সংস্কৃতির চর্চা। একজন সফল ক্রীড়াবিদ দেশের দূত হিসেবে কাজ করেন। সুতরাং লেখাপড়ার পাশাপাশি আমাদের কোমলমতি শিক্ষার্থীদের ক্রীড়া ও সংস্কৃতির অনুশীলন করতে হবে। ক্রীড়া একটি শক্তি। তাই ক্রীড়ার শক্তিকে কাজে লাগাতে হবে অপশক্তির বিরুদ্ধে। খেলাধুলা যেন হারিয়ে না যায়, সেদিকে শিক্ষকদের লক্ষ্য রাখার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) দুপুরে দিরাই পৌর শহরের বিএডিসি মাঠে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলামের সভাপতিত্বে ও শিক্ষক জসিম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এস এম আব্দুল হালিম, সহকারী শিক্ষা কর্মকর্তা তাপস কুমার রায়, চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধা সিন্ধু দাস, দিরাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম সর্দার।

আপনার মন্তব্য

আলোচিত