দিরাই প্রতিনিধি

২৪ জানুয়ারি, ২০১৯ ১৬:৩৩

দিরাই উপজেলা চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে লড়তে চান লুৎফুর রহমান

দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে চান দিরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রলীগ নেতা লুৎফুর রহমান এওর মিয়া।

রাজনৈতিক সচেতন এলাকা হিসেবে পরিচিত হাওর পাড়ের দিরাই উপজেলা কে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন নিয়ে লড়তে চান আজীবন বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করে আসা এই আওয়ামী লীগ নেতা।

লুৎফুর রহমান এওর মিয়া ঐতিহ্যবাহী দিরাই উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী থাকাকালীন সময়েই দিরাই ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেন, পরে যুবলীগের দায়িত্বশীল ও জগদল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। বর্তমানে প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের আস্তাভাজন হিসেবে পরিচিত লুৎফুর রহমান এওর মিয়া দিরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে মানুষের সেবা করে যাচ্ছেন।

প্রয়াত জাতীয় নেতা সুরঞ্জিত সেন গুপ্তের হাতে ধরেই তিনি হাওর অঞ্চলের প্রতিটি এলাকা চষে বেড়িয়েছেন। রাজনীতির পাশাপাশি নিজ অর্থায়নে সমাজ সেবায় বিশেষ ভূমিকা রেখেছেন তিনি।

প্রতিবেদকের সাথে আলাপকালে লুৎফুর রহমান এওর মিয়া বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে, আওয়ামী লীগ সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী, হাওর পাড়ে অবস্থিত দিরাই উপজেলা কে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে ও তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীদের দাবির প্রেক্ষিতে আমি নৌকা প্রতীকে নির্বাচন করার ইচ্ছে প্রকাশ করেছি। স্কুল জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতি জড়িত হই। আজীবন আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত রয়েছি আমার বিশ্বাস দল আমাকে মনোনয়ন দিবে।

আপনার মন্তব্য

আলোচিত