বড়লেখা প্রতিনিধি

২৪ জানুয়ারি, ২০১৯ ১৯:৩৮

শিক্ষাবিদ আছদ্দর আলীর জন্মবার্ষিকী উপলক্ষে ক্রোড়পত্র

মৌলভীবাজারের বড়লেখায় শিক্ষাবিদ মো. আছদ্দর আলীর ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে বিশেষ ক্রোড়পত্র প্রকাশ করা হয়েছে। বুধবার (২৩ জানুয়ারি) রাতে উত্তর শাহবাজপুর ইউনিয়নের স্থানীয় কমিউনিটি সেন্টারে এই প্রকাশনার মোড়ক উন্মোচন করা হয়।

মো. আছদ্দর আলী বড়লেখা উপজেলার সীমান্তবর্তী শাহবাজপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক ছিলেন। প্রবীণ এ শিক্ষাবিদের জন্মবার্ষিকী উপলক্ষে সাপ্তাহিক বড়লেখার ডাক পত্রিকা এই ক্রোড়পত্র প্রকাশ করে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতিসংঘের শিশু তহবিলের সাবেক হিসাব ও বাজেট কর্মকর্তা (ইউনিসেফ) মো. মুজিবুল হক।

সাপ্তাহিক বড়লেখার ডাক পরিবারের আয়োজনে অনুষ্ঠিত অনুষ্ঠানে সাপ্তাহিক বড়লেখার ডাক’র নির্বাহী সম্পাদক সুলতান মাহমুদ খাঁনের সভাপতিত্বে ও শাহবাজপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কয়ছর আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি ছাড়াও বক্তব্য রাখেন স্থানীয় উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আহমেদ জুবায়ের লিটন, বড়লেখা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোপাল দত্ত বাবুল, সাবেক চেয়ারম্যান আকবর আলী,

আরো বক্তব্য রাখেন, শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইন-চার্জ (পুলিশ পরিদর্শক) মো. মোশাররফ হোসেন, শাহবাজপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল বাছিত, দক্ষিণ মুড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালিক, অধ্যাপক আব্দুস শহিদ খান, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাবেয়া বেগম, সাবেক ইউপি সদস্য আব্দুর রহিম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত