শ্রীমঙ্গল প্রতিনিধি

২৬ জানুয়ারি, ২০১৯ ১৯:৪৩

নাগরদোলা থিয়েটারের আনন্দ উৎসব

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উদযাপিত হয়েছে সাংস্কৃতিক সংগঠন নাগরদোলা থিয়েটারের বার্ষিক আনন্দ উৎসব-২০১৯। শুক্রবার (২৫ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোমুগ্ধকর অনুষ্ঠানাদির মধ্যদিয়ে পালিত হয় এ আনন্দ উৎসব।

অনুষ্ঠানাদির মধ্যে ছিল শ্রীমঙ্গলের প্রকৃতি ভ্রমণ, ভ্রমণের উপর স্ক্রিপ্ট রাইটিং, কৌতুক, আবৃত্তি, প্রাকৃতিক পরিবেশে সমবেত সংগীত পরিবেশন, হাঁসির গল্প, নিজেদের কর্মজীবনের অভিজ্ঞতা বর্ণনা, বিভিন্ন প্রকারের খেলাধুলা ইত্যাদি। পাশাপাশি ছিল দেশীয় সংস্কৃতির অংশ ধামাইল গানের সাথে সমবেত ভাবে ধামাইল নৃত্য পরিবেশন।

সবশেষে ছিল শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরার সৌজন্যে নাগরদোলা থিয়েটারের  ২৫ জন সদস্যের হরেক রকমের পুরস্কার গ্রহণ। ছিল খেলাধুলা ও বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের পুরস্কার গ্রহণ।  

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাগরদোলা থিয়েটারের সভাপতি দ্বারিকা পাল মহিলা ডিগ্রী কলেজের অধ্যাপক অনিরুদ্ধ সেনগুপ্ত বাচ্চু।

নাগরদোলা থিয়েটারের সাংগঠনিক সম্পাদক প্রিতম পাল ও সহ-সাংগঠনিক কান্তা সরকারের সঞ্চালনায় অতিথি হিসেবে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও আবৃত্তিকার দেবাশীষ চৌধুরী রাজা, শ্রীমঙ্গল প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি রহিমা বেগম, ইনার হুইল ক্লাব অব শ্রীমঙ্গলের সভাপতি রীতা দত্ত, দি বাডস রেসিডেনসিয়্যাল মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষিকা সুপর্ণা দেবনাথ, কবি ও নাট্যকার জহিরুল মিঠু প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন নাগরদোলা থিয়েটারের সম্পাদক শিমুল তরফদার, যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ,সাংবাদিক রুপম আচার্য, তোফায়েল পাপ্পু, সাজু মারচিয়াং, নাগরদোলা থিয়েটারের সদস্য আব্দুর রহমান খান রাজু, আল ইব্রাহীম, মো. নুরুজ্জামান, সুদীপ্ত রায় প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত