সংবাদ বিজ্ঞপ্তি

২৮ জানুয়ারি, ২০১৯ ১৬:৩৬

লিডিং ইউনিভার্সিটির ৩য় সমাবর্তনের লোগো ও রেজিস্ট্রেশন অ্যাপ উদ্বোধন

সিলেটের বেসরকারি বিশ্ব বিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির ৩য় কনভোকেশন উপলক্ষে লোগো ও রেজিস্ট্রেশন অ্যাপ উদ্বোধন করছেন বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

সোমবার (২৮ জানুয়ারি) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বোর্ডরুমে এ লোগো এবং রেজিস্ট্রেশন অ্যাপ এর উদ্বোধন করা হয়।

ফল সেমিস্টার ২০১২ থেকে ফল সেমিস্টার ২০১৭ পর্যন্ত গ্রাজুয়েশন/মাস্টার্স সমর্পণকারী পাঁচ হাজারেরও অধিক গ্রাজুয়েট নিয়ে খুব শীঘ্রই নিজস্ব ক্যাম্পাসে লিডিং ইউনিভার্সিটি আয়োজন করতে যাচ্ছে ৩য় সমাবর্তন অনুষ্ঠান।

সমাবর্তন রেজিস্ট্রেশন অ্যাপের উদ্বোধন অনুষ্ঠানে উপাচার্য বলেন, এটি খুব সহজ একটি অ্যাপ্লিকেশন যার মাধ্যমে যে কোন জায়গা থেকে রেজিস্ট্রেশন সম্পন্ন করা যাবে।

বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রক্রিয়াকে সাধুবাদ জানিয়ে তিনি বলেন, লিডিং ইউনিভার্সিটির এবারের সমাবর্তনে থাকবে আধুনিক প্রযুক্তি এবং মানসম্পন্ন ব্যবস্থাপনা। উৎসবমুখর পরিবেশে লিডিং ইউনিভার্সিটির ৩য় সমাবর্তন অনুষ্ঠান সফল করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

লিডিং ইউনিভার্সিটির ৩য় সমাবর্তন পরিবেশ বান্ধব হবে উল্লেখ করে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার জনাব বনমালী ভৌমিক বলেন, অ্যালামনাই এবং অতিথিদের সমন্বয়ে এ সমাবর্তন অনুষ্ঠানে থাকবে সবধরনের অত্যাধুনিক আনুষ্ঠানিকতা।

এসময় লিডিং ইউনিভার্সিটির আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, রেজিস্টার মেজর (অব) মো. শাহ আলম, পিএসসি, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোহাম্মদ মোস্তাক আহমেদ দীনসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান এবং বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত