বিশ্বনাথ প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি , ২০১৯ ২২:৫৫

বিশ্বনাথে ১-০ গোলে স্পোর্টস এসোসিয়েশন ইউকের পরাজয়

বিশ্বনাথ স্পোর্স এসোসিয়েশন ইউকে ও বিশ্বনাথ উপজেলা ফুটবল দলের মধ্যে হয়ে গেল প্রীতি ফুটবল ম্যাচ। রোববার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে  বিশ্বনাথের ধীতপুরস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলায় বিশ্বনাথ স্পোর্টস এসোসিয়েশন ইউকেকে ১-০ গোলে হারিয়ে বিশ্বনাথ উপজেলা ফুটবল দল চ্যাম্পিয়ন হয়। প্রীতি ম্যাচটি উদ্বোধন করেন বিশ্বনাথ ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক।

তুমুল উত্তেজনাপূর্ণ ম্যাচে দুটি দলের খেলোয়াড়রাই চমৎকার খেলা উপহার দেন। তবে প্রথমার্ধের নির্দিষ্ট সময়ের মধ্যে কোন গোলে না হলেও দ্বিতীয়ার্ধে শেষ সময়ে বিশ্বনাথ উপজেলা ফুটবল দলের আক্তার একটি গোল করে দলকে এগিয়ে নেন। তার পর বিশ্বনাথ স্পোর্স এসোসিয়েশন ইউকে ভাল খেলা উপহার দিলেও গোল পরিশোধ করতে পারেনি।

বিশ্বনাথ স্পোর্স এসোসিয়েশন ইউকে’র পক্ষে যারা খেলেছেন তাদের মধ্যে রয়েছেন আলম শেখ, হেলাল, সেলিম, কয়েস, বাচ্ছু, রাজ্জাক, শামীম, খালিছ, ইয়াকুব, ইছমাঈল, সালেহ, তানভীর, তাহমিদ ও তারেক। আর বিশ্বনাথ উপজেলা ফুটবল দলের পক্ষে যারা খেলেছেন তারা হলেন, রাজ্জাক, আতিক, বাপ্পি, মারুফ, তোফায়েল, সালাম, আক্তার, মোক্তাদির, তৈয়ব আলী, মানিক, আছকর, জাহাঙ্গীর ও জুবায়ের।

খেলা শেষে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন বিশ্বনাথ ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একলিমিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার ফখর উদ্দিন, সুজন বিশ্বনাথের যুগ্ম-সাধারণ সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, সাংবাদিক তজম্মলি আলী রাজু, আক্তার আহমদ শাহেদ, বদরুল ইসলাম মহসিন, সংগঠক তাজুল ইসলাম, শিক্ষক আব্দুল কাইয়ুম শাকী, সঞ্চিত পুরকায়স্থ, মোজাম্মেল হক, ক্রীড়ানুরাগী হাজী মো. ফজলুর রহমান, সেজু মিয়া, কালাম মিয়া প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত