সিলেটটুডে ডেস্ক

১৯ ফেব্রুয়ারি , ২০১৯ ২০:০২

সিলেট পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বিদ্যালয় প্রাঙ্গনে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহ আলমের  সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) পুলিশ কমিশনার ও বিদ্যালয়টির সভাপতি গোলাম কিবরিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) কামরুল আমিন।

অনুষ্ঠানে বিভিন্ন ক্লাসের ছাত্র-ছাত্রীবৃন্দ, শিক্ষক- শিক্ষিকা, অভিভাবকগণ, স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পুলিশ কমিশনার বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন এবং অভিভাবকবৃন্দ ও শিক্ষক শিক্ষিকাগণের সাথে কুশল বিনিময় করেন।

এসময় সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বলেন, ‘সুস্থ শরীর ও সুন্দর মন না থাকলে লক্ষ্য অর্জন করা সম্ভব হয় না। আর এ জন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার প্রতি শিক্ষার্থীদের আগ্রহী করে তুলতে হবে। পুলিশ কমিশনার আরো বলেন জাতীয় ক্রীড়াক্ষেত্রে সিলেট এর বিশাল অবদান রয়েছে। এখান থেকে অনেক ক্রিকেটার ও ফুটবলার জাতীয় পর্যায়ে নিয়মিত খেলছে এবং বহির্বিশে^ বাংলাদেশের সুনাম বয়ে আনছে।

আপনার মন্তব্য

আলোচিত